ঢাকা     বুধবার   ২৫ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪২৯ ||  ২৩ শাওয়াল ১৪৪৩

মন গলেছে শায়লা সাবির

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০০, ২ আগস্ট ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মন গলেছে শায়লা সাবির

শায়লা সাবি

রাহাত সাইফুল : নির্মাতা সায়মন তারিকের নির্মিতব্য ‘ক্রাইম রোড’ শিরোনামের সিনেমার দুটি গান ছাড়া  অন্য সব দৃশ্যের শুটিং শেষ হয়েছে।  এ সিনেমার নায়িকা শায়লা সাবি শিডিউল ফাঁসানোর কারণে গত এক বছরেও শুটিং সম্পন্ন করতে পারেনিনি নির্মাতা।

 

অবশেষে মন গলেছে এই অভিনেত্রীর। কারণ সব রহস্যের অবসান ঘটিয়ে আগামী ৫ আগস্ট শুটিংয়ে অংশ নেয়ার তারিখ দিয়েছেন বলে রাইজিংবিডিকে  জানিয়েছেন নির্মাতা।

 

এ প্রসঙ্গে সায়মন তারিক রাইজিংবিডিকে বলেন, ‘শায়লা সাবির কারণে এতদিন শুটিং করতে পারিনি। তিনি রহস্যজনকভাবে উধাও ছিলেন। তাকে ফোন করলে রিসিভ করত না। বাসায় কাউকে পাঠালে দেখা করত না। আমি নিজে গিয়েও তার সঙ্গে দেখা করতে পারিনি। এ ছাড়াও বিভিন্ন অযুহাত তিনি দেখাতেন।’

 

তিনি আরো বলেন, ‘অবশেষে আগামী ৫ আগস্ট শুটিংয়ে অংশ নেয়ার তারিখ দিয়েছেন। রাজধানীর বিভিন্ন লোকেশনে দুটি গানের শুটিং করব। এতে শায়লা সাবি অংশ নিবেন বলে আমাকে কথা দিয়েছেন। এ লটে কয়েকদিন শুটিং করলেই সিনেমার শুটিং সম্পন্ন হবে। এই সময়টুকুর জন্য এক বছর অপেক্ষা করতে হয়েছে।’

 

অ্যাকশন ধাঁচের এ সিনেমায় শায়লা সাবির বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। এ ছাড়া আরো অভিনয় করছেন শাহরিয়াজ, জেফ, বিপাশা কবীর, রুমাই নোভিয়া, শিশির, সাদিয়া আফরিন, সজল, বড়দা মিঠু, অমিত হাসান, মিজু আহম্মেদ, আহম্মেদ শরীফসহ অনেকে।

 

সিনেমায় মোট গান থাকবে ছয়টি। গানের কথা লিখেছেন সুদীপ কুমার দ্বীপ। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন তানজিলা রুমা, প্রতিক হাসান, লেমিস। সংগীত পরিচালক আলী আকরাম শুভ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২ আগস্ট ২০১৬/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়