ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

‘আমরা পরস্পরের সঙ্গ উপভোগ করি’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৩, ৫ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আমরা পরস্পরের সঙ্গ উপভোগ করি’

বলিউডে পা রাখার পর থেকেই অভিনয়শিল্পীরা আলোচনায় আসতে থাকেন। সিনেমার পাশাপাশি তাদের ব্যক্তিগত নানা বিষয়ও মিডিয়ায় উঠে আসে।

স্টুডেন্ট অব দি ইয়ার-টু সিনেমাখ্যাত অভিনেত্রী তারা সুতারিয়া। সিনেমায় অভিনয়ের পাশাপাশি অভিনেতা আদর জেইনের সঙ্গে প্রেমের গুঞ্জনে অনেকদিন ধরে আলোচনায় তিনি। সম্প্রতি দীপাবলী উপলক্ষে বচ্চন পরিবারের পার্টিতে একসঙ্গে হাজির হয়েছিলেন তারা-জেইন। এরপর নতুন করে তাদের ঘিরে চর্চা শুরু হয়।

আদর জেইনের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হলে এক সাক্ষাৎকারে তারা সুতারিয়া বলেন, একসঙ্গে ঘুরতে ও সময় কাটাতে আমাদের ভালো লাগে। আদর আমার কাছে বিশেষ একজন এবং দুজনই খাবার খেতে অনেক পছন্দ করি, তাই আমরা বিভিন্ন রেস্তোরাঁয় যাই। গত দীপাবলীতে আমাদের পরিচয় হয়। আমাদের বেশ কয়েকজন মিউচুয়াল ফ্রেন্ড রয়েছে। আমরা পরস্পরের সঙ্গ উপভোগ করি।

এর আগে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গেও তার প্রেমের গুঞ্জন শোনা যায়। এই অভিনেত্রী বলেন, সিদ্ধার্থের সঙ্গেই শুধু নয়, স্টুডেন্ট অব দি ইয়ার-টু সিনেমার আগেও এ ধরনের গুঞ্জন চাউর হয়েছে। এগুলো খুবই বিরক্তিকর কারণ সত্য নয় এবং বিষয়গুলো নিয়ে খোলাসা করারও কিছু নেই। এখন বুঝি, যে পেশায় এসেছি এগুলো সহ্য করতে হবে। মারজাওয়া সিনেমার সময়ই সিদ্ধার্থের সঙ্গে আমার ভালো বন্ধুত্ব। তার আগে শুধু বিভিন্ন পার্টিতে আমাদের দেখা হতো।


ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়