Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

সেন্সরে শাকিবের বিদ্রোহী

প্রকাশিত: ১০:৩৭, ৭ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সেন্সরে শাকিবের বিদ্রোহী

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। সম্প্রতি তিনি ‘বিদ্রোহী’ শিরোনামের সিনেমায় অভিনয় করেন। শাহীন সুমন পরিচালিত এই সিনেমার দৃশ্যধারণ সম্পন্ন হয় কিছুদিন আগেই। গত ৫ মার্চ সিনেমাটি সেন্সরে জমা দেয়া হয় বলে সেন্সর সূত্র জানান।

সেন্সর সূত্র জানান, বৃহস্পতিবার সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেয়া হয়। এখনও প্রদর্শনের তারিখ ঠিক করা হয়নি। এ সপ্তাহে সিনেমাটি প্রদর্শন করা হবে।

জানা গেছে, ‘বিদ্রোহী’ সিনেমাটি ‘একটু প্রেম দরকার’ নামে নির্মাণ করা হয়। কিন্তু এই নাম পরিবর্তন করে ‘বিদ্রোহী’ নাম দিয়ে সেন্সর বোর্ডে জমা দেয়া হয়।

শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী, মুদুলা। এছাড়াও অভিনয় করেছেন- সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম প্রমুখ। বিএফডিসির ৩ নং ফ্লোরে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হয়। এরপর দেশের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ শেষ হয়।

এর আগে শাকিব খানকে নিয়ে ‘নষ্ট’, ‘খোদার পরে মা’, ‘মনে বড় কষ্ট’, ‘এক বুক জ্বালা’, ‘টাইগার নাম্বার ওয়ান’, ‘সন্তান আমার অহংকার’ সিনেমা নির্মাণ করেন শাহীন সুমন। সর্বশেষ শাকিবকে নিয়ে ‘লাভ ম্যারেজ’ সিনেমা নির্মাণ করেন এই পরিচালক। ২০১৫ সালে মুক্তি পায় সিনেমাটি। এটি ব্যবসায়িকভাবেও সফল হয়।

 

ঢাকা/রাহাত সাইফুল/ফিরোজ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়