ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

বিবার-হেইলি মনোমালিন্য গুঞ্জন নাকি সত্যি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০৬, ১৭ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
বিবার-হেইলি মনোমালিন্য গুঞ্জন নাকি সত্যি

জনপ্রিয় পপ তারকা জাস্টিন বিবার। ২০১৮ সালে মার্কিন মডেল হেইলি বল্ডউইনকে বিয়ে করেন। অন্যতম আকর্ষণীয় জুটি তারা।

বিয়ের পর থেকে বেশ সুখেই কাটছে বিবার-হেইলির সংসার। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই হেইলির প্রতি তার ভালোবাসার কথা প্রকাশ করছেন বিবার। কিন্তু সম্প্রতি গুঞ্জন উঠেছে, সন্তান নেওয়ার বিষয়ে এই জুটির মধ্যে মনোমালিন্য তৈরি হয়েছে।

স্টার পত্রিকা জানিয়েছে, বিবার পরিবার শুরু করতে চাইছেন। কিন্তু হেইলি তাতে রাজি নন। তিনি সঠিক সময়ের জন্য অপেক্ষা করতে চান।

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে জানান, হেইলি এখনি মা হতে চান না। তার ক্যারিয়ারের দিকে মনোযোগ দিতে চান। হেইলির মতে, পরিবার শুরুর জন্য এখনো অনেক সময় আছে। 

কিন্তু বিবার এখনি সন্তান চাইছেন। শুধু তাই নয়, ব্রেনউডে একটি বাড়িও খুঁজছেন এই গায়ক। তিনি মনে করছেন, সেখানে গেলে সন্তান লালন পালনে সুবিধা হবে। এছাড়া নতুন বাড়িতে গেলে হেইলিও মত পাল্টাতে পারেন।

এদিকে মতের অমিল হওয়ায় বিবার-হেইলির মধ্যে মনোমালিন্যও হয়েছে বলে দাবি করেছে সূত্রটি।
তবে এই গুঞ্জন উড়িয়ে দিয়ে গসিপ কপ জানিয়েছে, খবরটি সম্পূর্ণ বানোয়াট।

ফ্যাক্ট চেকিং সাইটটির মতে, অ্যালেন ডিজেনারেস শোয়ে হাজির হয়েছিলেন বিবার, সেখানে বাবা হওয়ার ব্যাপারে নিজের আগ্রহের কথা জানিয়েছেন। কিন্তু কখন ও কয়টি সন্তান তারা নিতে চান তা হেইলির ওপর নির্ভর করবে বলে জানান বিবার। যদি এই গায়ক বিষয়টি নিয়ে রাগান্বিত থাকতেন তাহলে সেটি নিয়ে সবার সামনে আলোচনা করতেন না। এছাড়া তিনি প্রকাশ্যেই বলেছেন, সন্তানের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন হেইলি।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়