RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১৪ ১৪২৭ ||  ১১ সফর ১৪৪২

বাগদান সারলেন অভিনেত্রী নীহারিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৬, ১৫ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
বাগদান সারলেন অভিনেত্রী নীহারিকা

বোন নীহারিকার বাগদান অনুষ্ঠানে সস্ত্রীক রাম চরণ

দীর্ঘ দিনের প্রেমিকের সঙ্গে বাগদান সারলেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী নীহারিকা কোনিড়েলা। হবু বরের নাম চৈতন্য। গত ১৩ আগস্ট আনুষ্ঠানিকভাবে আংটিবদল করেন এই জুটি।

ইন্ডিয়া ডটকমের এক প্রতিবেদনে জানিয়েছে—গত ১৩ আগস্ট হোটেল হায়দরাবাদে দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে বাগদান সারেন অভিনেত্রী নীহারিকা ও চৈতন্য। এ সময় উপস্থিত ছিলেন নীহারিকার বাবা দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেতা নাগা বাবু, নীহারিকার কাকা অভিনেতা চিরঞ্জীবী, পবন কল্যান, চাচাতো ভাই অভিনেতা রাম চরণ, আল্লু অর্জুন প্রমুখ।

রাম চরণের স্ত্রী উপাসনা বাগদান অনুষ্ঠানের কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। নীহারিকাকে শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছেন—অভিনন্দন নীহারিকা ও চৈতন্য। দুজনকে দারুণ মানিয়েছে। দুজনের জন্য মঙ্গল কামনা করছি।

নীহারিকার বাগদান এখন সম্পন্ন হলেও কিছুটা সময় নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা করবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রীর ভাই অভিনেতা বরুণ তেজ।

টেলিভিশন শো উপস্থাপনার মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন নীহারিকা। ২০১৬ সালে তেলেগু ভাষার ‘ওকা মানাসু’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন তিনি। পরের বছরই তামিল সিনেমায় অভিষেক হয় তার। নীহারিকা অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘সাইরা নরসিমহা রেড্ডি’। গত বছরের ২ অক্টোবর মুক্তি পায় এটি।

১৮৪৭ সালে ভারতীয় বিপ্লবী নরসিমহা রেড্ডিকে ফাঁসি দিয়েছিল ব্রিটিশ সরকার। এই বিপ্লবীর বায়োপিক এটি। ব্লকবাস্টার এ সিনেমা পরিচালনা করেন সুরেন্দ্র রেড্ডি।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়