RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০ ||  আশ্বিন ১৬ ১৪২৭ ||  ১৩ সফর ১৪৪২

অবশেষে সৃজিতের দেখা পেলেন মিথিলা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৭, ১৫ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
অবশেষে সৃজিতের দেখা পেলেন মিথিলা

ভালোবাসার টানে দেশের সীমানা অতিক্রম করে ভারতে ছুটে গেলেন মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। দীর্ঘ প্রতীক্ষার পর আজ (১৫ আগস্ট) কলকাতায় গিয়ে প্রিয় মানুষ সৃজিত মুখার্জির দেখা পেলেন জনপ্রিয় এই অভিনেত্রী।

সৃজিত মুখার্জি তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেশ কিছু ছবি পোস্ট করে এই তথ্য জানান। ক্যাপশনে এই পরিচালক লিখেছেন—১৯৪৭ সালে ঘৃণার কারণে মানুষ সীমান্ত পেরিয়ে গিয়েছিল। ২০২০ সালের ১৫ আগস্ট ভালোবাসার দুজন মানুষ ফের সীমানা পার হলেন।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে—পেট্রাপোল সীমান্ত হয়ে ভারতে গিয়েছেন মিথিলা। তার সঙ্গে রয়েছেন কন্যা আইরা। যাবতীয় নিয়ম মেনেই তারা সীমানা পার হন। ভারতের সীমানায় অপেক্ষা করছিলেন সৃজিত। এরপর প্রিয় মানুষদের সঙ্গে নিয়ে বাড়ি ফিরেন সৃজিত।

ভারতীয় বাংলা সিনেমার গুণী নির্মাতা সৃজিত মুখার্জি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাফিয়াথ রশীদ মিথিলার সঙ্গে পরিচয় হয় তার। এরপর মনের লেনা-দেনা। এ জুটির সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন তারা। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে সৃজিত-মিথিলার পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

তারপর গত ২৯ ফেব্রুয়ারি কলকাতায় বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করেন সৃজিত। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। করোনার এই সংকট শুরুর আগে থেকে দুজন দুই দেশে অবস্থান করছিলেন। দীর্ঘ সময় পর দেখা হলো এই দম্পতির।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়