ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

৬ লাখ টাকায় সমঝোতায় গেলেন শাকিব খান

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৯, ২০ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
৬ লাখ টাকায় সমঝোতায় গেলেন শাকিব খান

তুমুল শ্রোতাপ্রিয় গান ‘পাগল মন মনরে মন কেন এত কথা বলে’। আহমেদ কায়সারের লেখা গানটির সুর করেছেন আশরাফ উদাস। এতে কণ্ঠ দেন সংগীতশিল্পী দিলরুবা খান। শ্রোতাপ্রিয় গানটি রিমেক করে ‘পাসওয়ার্ড’ সিনেমায় ব্যবহার করা হয়। প্রযোজনার পাশাপাশি সিনেমাটিতে অভিনয় করেন শাকিব খান। কথা পরিবর্তন করে রিমেক করার পর এ গানও ব্যাপক সাড়া ফেলে। কিন্তু অনুমতি ছাড়া গান ব্যবহার করার কারণে চিত্রনায়ক শাকিব খানের কাছে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিশ পাঠান শিল্পী দিলরুবা খান, গীতিকার কায়সার আহমেদ ও সুরকার আশরাফ উদাস।

এর পরই সমঝোতার টেবিলে বসেন শাকিব খান। গত ৩১ জুলাই উভয় পক্ষ বসে বিষয়টির সমাধান করেন। অবশ্য সমঝোতার দিন শাকিব খান উপস্থিত ছিলেন না। তার পক্ষ থেকে তিনজন প্রতিনিধি পাঠানো হয়। অন্যদিকে গানের পক্ষে এর গীতিকার, সুরকার, গায়িকা এবং তাদের আইনজীবী উপস্থিত ছিলেন। সেদিনই ৬ লাখ টাকায় এর মীমাংসা করা হয় বলে জানা যায়।

তবে বিষয়টি নিয়ে মুখ খুলছেন না দুই পক্ষের কেউ-ই। তাদের দাবি মীমাংসা হয়েছে এটাই বড় কথা। বিশ্বস্ত সূত্রে জানা যায়, ৬ লাখ টাকা দিয়েছেন শাকিব খান। এর পরই বিষয়টি মীমাংসা হয়েছে।

দিলরুবা খান রাইজিংবিডিকে বলেন, কত টাকায় সমঝোতা হয়েছে বলতে চাচ্ছি না। আমাদের শর্ত ছিল, কারো কাছে বিষয়টি বলা যাবে না। আমাদের মধ্যে এখন কোনো দ্বন্দ্ব নেই।

এদিকে প্রযোজক ইকবাল রাইজিংবিডিকে বলেন, এ বিষয়ে আমি বিস্তারিত জানি না। তবে সমাধান হয়েছে শুনেছি। মালেক আফসারি পরিচালিত ‘পাসওয়ার্ড’ সিনেমায় ব্যবহৃত এই গানে কণ্ঠ দেন অশোক সিং। এতে ঠোঁট মেলান শাকিব খান ও বুবলী।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়