ঢাকা     মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ৭ ১৪২৭ ||  ০৪ সফর ১৪৪২

সাদেক বাচ্চুর মরদেহ গোসল করাবে আঞ্জুমান, দাফন খিলগাঁওয়ে

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৮, ১৪ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:০৮, ১৪ সেপ্টেম্বর ২০২০
সাদেক বাচ্চুর মরদেহ গোসল করাবে আঞ্জুমান, দাফন খিলগাঁওয়ে

বরেণ্য অভিনেতা সাদেক বাচ্চু করোনায় আক্রান্ত হয়ে আজ ১৪ সেপ্টেম্বর বেলা ১২টা ৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আজ বাদ আসর খিলগাঁওতে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে বলে বলে রাইজিংবিডিকে জানান শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

জায়েদ খান রাইজিংবিডিকে বলেন, ‘আমরা এখন বাচ্চু ভাইয়ের মরদেহ নিয়ে আঞ্জুমান মফিদুল ইসলামে যাচ্ছি। সেখানে বাচ্চু ভাইয়ের বন্ধু আছেন। সেখানে তাঁর গোসল সম্পন্ন করে খিলগাঁওয়ে নিয়ে যাব। বাদ আসর জানাজা এবং দাফন সম্পন্ন করা হবে।’

তিনি আরো বলেন, ‘বাচ্চু ভাই সবার প্রিয় ছিলেন। সিনিয়র শিল্পী হয়েও জুনিয়র শিল্পীদের তিনি আপন করে নিতেন। তার চলে যাওয়া চলচ্চিত্রের জন্য অপূরণীয় ক্ষতি। তার রুহের মাগফিতার কামনা করছি। তিনি যেন ওপারে ভালো থাকেন।’ 

বরেণ্য এই অভিনেতার শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় শনিবার (১২ সেপ্টেম্বর) রাতে মহাখালীর ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ হাসপাতালের (আয়শা মেমোরিয়াল হাসপাতাল) আইসিইউতে লাইফ সাপোর্টে নেওয়া হয়। এর আগে তিনি ৬ সেপ্টেম্বর থেকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ৮ সেপ্টেম্বর করোনার নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ আসে।

১৯৮৫ সালে ‘রামের সুমতি’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন সাদেক বাচ্চু। খল-অভিনেতা হিসেবে প্রতিষ্ঠা পেলেও শুরুটা করেছিলেন নায়ক হিসেবে। ‘সুখের সন্ধানে’ চলচ্চিত্রে প্রথম খল চরিত্রে অভিনয় করেন তিনি। অভিনয় ক্যারিয়ারে পাঁচ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন সাদেক বাচ্চু। ২০১৮ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন এই অভিনেতা।

ঢাকা/রাহাত সাইফুল/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়