ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ফের রোমান্স করবেন আদিত্য-দিশা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৮, ২৩ সেপ্টেম্বর ২০২০  
ফের রোমান্স করবেন আদিত্য-দিশা

বলিউড অভিনেতা আদিত্য রায় কাপুর ও অভিনেত্রী দিশা পাটানি। পর্দায় রোমান্স করবেন তারা।

মুম্বাই মিররে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, ‘ওম’ নামের একটি সিনেমায় জুটি বেঁধে হাজির হবেন আদিত্য-দিশা। সিনেমাটি পরিচালনা করবেন কপিল টিনু ভার্মা। এটি প্রযোজনা করবেন আহমেদ খান। ইতোমধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন আদিত্য। খুব শিগগির ুিদিশাও আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন।

এর আগে গত বছর মুক্তি পাওয়া ‘মালাং’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন আদিত্য ও দিশা। দর্শকের মাঝে বেশ সাড়া ফেলে এই জুটি। ‘এক ভিলেন’ সিনেমার সিক্যুয়েলে তাদের জুটি বাঁধার কথা ছিল। কিন্তু পরবর্তী সময়ে সিনেমাটি থেকে সরে দাঁড়ান আদিত্য।

বর্তমানে দিশার ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে। একতা কাপুর প্রযোজিত ‘কেটিনা’ অভিনয় করছেন তিনি। ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে। ‘রাধে’ সিনেমায় দিশার বিপরীতে আছেন সালমান খান। গত ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু করোনার কারণে তা পিছিয়ে যায়।

অন্যদিকে, আদিত্য রায় কাপুর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সড়ক টু’। করোনার মধ্যেই ডিডটাল প্ল্যাটেফর্মে সিনেমাটি মুক্তি পায়। তবে দর্শকের মন জয় করতে পারেনি এটি। এছাড়া ‘লুডো’ সিনেমায় অভিনয় করছেন এই অভিনেতা। সিনেমাটিতে আরো আছেন, অভিষেক বচ্চন, রাজকুমার রাও, সানায়া মালহোত্রা, ফাতিমা সানা শেখ প্রমুখ।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়