RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৬ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১১ ১৪২৭ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪২

সৈকতে খেলায় মেতেছেন পরীমনি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ২৫ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২২:১২, ২৫ সেপ্টেম্বর ২০২০
সৈকতে খেলায় মেতেছেন পরীমনি

ফ্রিজবি খেলায় মেতেছেন পরীমনি

পাহাড়ে নেমেছে আকাশ। আর পাহাড় নেমে মিশে গেছে সৈকতে। এই সৈকতে ফ্রিজবি খেলায় মেতেছেন ঢাকাই চলচ্চিত্রের লাস্যময়ী কন্যা পরীমনি। তার চোখে-মুখে উচ্ছ্বাসের ঢেউ খেলে যাচ্ছে!

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ঘুরে বেড়াচ্ছে একটি স্থিরচিত্র। আর তাতেই এমন দৃশ্য দেখা যায়। প্রশ্ন হলো ছবিটি কোথায় তুলেছেন পরীমনি? খোঁজ নিয়ে জানা যায়, এটি  সুন্দরবনের কটকা বীচে তোলা।

পরীমনির পরবর্তী সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। গত মার্চে সুন্দরবনের বিভিন্ন স্থানে টানা ২০ দিন শুটিং করেছেন তিনি।

সিনেমাটির টিমের এক সদস্য বলেন—সুন্দরবনে টানা ২০ দিনে শুটিং করেছি। অষ্টম দিনটি অন্যতম চমৎকার দিন ছিল। এদিন আমাদের শুটিং ছিল কটকা বীচে। এই বীচে পৌঁছাতে অনেক কষ্ট করতে হয়েছিল। সেখানে পৌঁছানোর পর একদিকে পরীমনি একটি দল নিয়ে ফ্রিজবি খেলতে শুরু করে। অন্যদিকে সিয়াম আরেক গ্রুপ নিয়ে ভলিবল খেলতে শুরু করে। আর এ সময়ই ছবিটি তোলা হয়েছিল।

সম্প্রতি সরকারি অনুদানে নির্মাণাধীন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ চলচ্চিত্রের শেষ অংশের শুটিংয়ে অংশ নেন পরীমনি ও চিত্রনায়ক সিয়াম। শুটিং করতে যশোর গিয়েছিলেন তারা।

প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন। পরিচালনা করছেন আবু রায়হান জুয়েল। গত ১৪ মার্চ এ সিনেমার শুটিং শুরু হয়। এখন সম্পাদনার কাজ চলছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়