RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

যে কারণে ব্রেকআপ করেন সুশান্ত-সারা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৩, ২৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৭:৩৮, ২৭ সেপ্টেম্বর ২০২০
যে কারণে ব্রেকআপ করেন সুশান্ত-সারা

সম্প্রতি মাদক কাণ্ডে অভিনেত্রী সারা আলী খানকে জিজ্ঞাসাবাদ করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এই সময় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেমের কথা স্বীকার করেন সাইফ কন্যা। পাশাপাশি কী কারণে তাদের ব্রেকআপ হয় তাও জানান এই অভিনেত্রী।

সারার প্রথম সিনেমা ‘কেদারনাথ’। এতে সুশান্তের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করনে তিনি। কয়েকদিন আগে এই অভিনেতার ফার্মহাউসে সুশান্ত-সারার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এতে তাদের ধূমপান করতে দেখা যায়। এছাড়া শোনা যায়, সুশান্তের ফার্মহাউসের পার্টিতে যেতেন সারা।

শনিবার (২৬ সেপ্টেম্বর) এনবিসি কর্মকর্তাদের কাছে সুশান্তের পার্টিতে যাওয়ার কথা স্বীকার করেন সারা। তবে তিনি কখনো মাদক সেবন করেননি বলে দাবি করেছেন। এছাড়া ‘কেদারনাথ’ সিনেমার সেটে সুশান্ত মাদক সেবন করতেন বলেও জানান এই অভিনেত্রী।

সুশান্তের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন সারা। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তাদের বন্ধুত্ব হয়। একই বছরের ডিসেম্বর পর্যন্ত তাদের সম্পর্ক ছিল। এমনকি একসঙ্গে ব্যাংককে ভ্রমণেও গিয়েছিলেন তারা।

টাইমস নাও-এর প্রতিবেদনে বলা হয়েছে, সারা দাবি করেছেন, মাদকের অভ্যাসের কারণে সুশান্তের সঙ্গে তার ব্রেকআপ হয়নি। অভিনয় ক্যারিয়ারে মনোযোগ দিতেই সম্পর্কের ইতি টেনেছিলেন। এছাড়া ব্রেকআপ করতে তাকে কোনো জোর করা হয়নি বলেও জানান তিনি।

এর আগে সুশান্তের বন্ধু স্যামুয়েল হাওকিপ জানান, ‘সঞ্চিরিয়া’ সিনেমা ব্যর্থ হওয়ায় পর সুশান্ত-সারার ব্রেকআপ হয়। একসঙ্গে দুই ধাক্কা মেনে নিতে পারেননি ‘কাই পো চে’ অভিনেতা। ভীষণ কষ্ট পেয়েছিলেন সুশান্ত।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়