Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৬ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১১ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

সুশান্ত-সারার প্রেম, বিতর্ক উসকে দিলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৭, ২০ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সুশান্ত-সারার প্রেম, বিতর্ক উসকে দিলেন কঙ্গনা

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘কেদারনাথ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন সাইফ আলী খানের কন‌্যা সারা আলী খান। এ সিনেমার মাধ‌্যমে বলিউডে পা রাখেন সারা।

পরবর্তীতে এ জুটির প্রেম নিয়ে আলোচনা কম হয়নি। গত বছরের শুরুর দিকে হঠাৎ তাদের মধ‌্যে দূরত্ব তৈরি হয়। যদিও এ জুটি তাদের প্রেম-বিচ্ছেদ নিয়ে কখনো মুখ খুলেননি।   

এদিকে আজ (২০ আগস্ট) সুশান্তের বন্ধু স্যামুয়েল হাওকিপ পুরোনো বিষয়টি নতুন করে উসকে দিয়েছেন। এক টুইটে তিনি লিখেছেন—কেদারনাথ সিনেমার প্রচারের সময় সুশান্ত-সারা প্রেমের সম্পর্কে ছিল। তাদেরকে আলাদা করা যেত না। এই জুটির সম্পর্ক পবিত্র ও নিষ্পাপ ছিল। তাদের পরস্পরের প্রতি এত সম্মান ছিল, যা আজকাল কোনো সম্পর্কে দেখাই যায় না।

সুশান্ত-সারার প্রেম নিয়ে নতুন করে যখন আলোচনা তুঙ্গে তখন সারাকে আক্রমণ করে টুইট করলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রাণৌত।

এক টুইটে কঙ্গনা লিখেছেন—সুশান্ত সিং রাজপুত ও সারা আলী খানের প্রেমের সম্পর্ক নিয়ে সব মিডিয়াই খবর প্রকাশ করেছে। আপাতভাবে জানা যায়, তারা আউটডোর শুটিংয়ে গিয়ে একই রুম শেয়ার করতো। কেন এই ফ্যান্সি নেপোটিজম কিডরা বহিরাগতদের মারাত্মক স্বপ্ন দেখায় আর তারপরই জনসম্মুক্ষে তাদের (বহিরাগতদের) ছেড়ে দেয়? এরপরই (সুশান্ত) তিনি ওই শকুনের প্রেমে পড়েন।

এরপর কঙ্গনা এক ভক্তের প্রশ্নের উত্তরে লিখেন—‘সম্ভবত সারা আলী খান কোনো চাপে পড়ে সুশান্তের বিষয়ে এগিয়ে যেতে পারেনি। আমার বিশ্বাস, সারা সুশান্তকে ভালোবেসেছিল।’ এই ঘটনার সঙ্গে কঙ্গনা তার ও হৃতিকের সম্পর্ককে টেনে আনেন। বিস্ময় প্রকাশ করে কঙ্গনা লিখেন—‘হৃতিকের প্রতি আমার যা ছিল, তা আন্তরিক ছিল, সেই জায়গা থেকে আমার সন্দেহ যে, অচমকা কেন হৃতিক এতটা রেগে গেল? বিষয়টি আজও আমার কাছে রহস্য।’

গত ১৪ জুন নিজ ফ্ল্যাটে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। ব্যক্তিগত জীবনে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। তাদের সম্পর্ক নিয়ে নানা গল্প চাউর হয়েছে।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়