ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শ্রাবন্তীর অপেক্ষার অবসান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৩, ৮ নভেম্বর ২০২০   আপডেট: ১৪:৩৪, ৮ নভেম্বর ২০২০
শ্রাবন্তীর অপেক্ষার অবসান

শ্রাবন্তী চ্যাটার্জি

তৃতীয় সংসারও ভেঙে যাচ্ছে—কয়েকদিন আগে এমন খবর প্রকাশ্যে আসার পর থেকে জোর আলোচনায় রয়েছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। যদিও এ বিষয়ে এখনো মুখ খুলেননি এই অভিনেত্রী।

গত ৬ নভেম্বর শ্রাবন্তীর ছেলে অভিমন্যু মায়ের সঙ্গে তোলা পুরোনো একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেন—‘বড় কিছু আসতে চলেছে।’ এরপর আবারো শুরু হয় সমালোচনা। ভক্তদের প্রশ্ন, তবে কী আবারো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রাবন্তী? এ বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

তবে শনিবার (৭ নভেম্বর) শ্রাবন্তী একটি ভিডিও তার ফেসবুকে পোস্ট করে জানিয়েছেন, অপেক্ষার প্রহর শেষ। ভিডিও পোস্ট করে শ্রাবন্তী লিখেছেন—‘‘অপেক্ষার অবসান। ৮ নভেম্বর ‘ফিটনেস এম্পায়ার’-এর দরজা খুলছে।’’

ভিডিওতে শ্রাবন্তী বলেন—‘‘বন্ধুরা, তোমাদের জন্য দারুণ একটি খবর আছে। ৮ নভেম্বর খুলতে যাচ্ছি আমার নতুন জিম ‘ফিটনেস এম্পায়ার’। নিজেকে ও পরিবারকে ফিট রাখার জন্য চলে আসো আমাদের নতুন জিমে।’’

রোববার (৮ নভেম্বর) বিকাল ৫টায় শ্রাবন্তীর এই নতুন জিমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে।

শ্রাবন্তীর বর্তমান বর রোশানও একটি জিমের মালিক। কিছুদিন আগেও শ্রাবন্তীর জিমের প্রচার করতে দেখা গিয়েছে রোশানকে। ৩ নভেম্বর টাইমস অব ইন্ডিয়াকে রোশান জানান, তারা আলাদা থাকছেন। এরপরই এই জুটির বিবাহবিচ্ছেদের গুঞ্জন ওঠে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়