ঢাকা     রোববার   ২১ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৬ ১৪৩১

কর্মীদের গালি দিলেন টম ক্রুজ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০২, ১৬ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৫:১৬, ১৬ ডিসেম্বর ২০২০
কর্মীদের গালি দিলেন টম ক্রুজ

জনপ্রিয় হলিউড অভিনেতা টম ক্রুজ। বর্তমানে বহুল প্রতীক্ষিত ‘মিশন ইম্পসিবল সেভেন’ সিনেমার শুটিং করছেন তিনি। শুটিং সেটে কর্মীদের অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন এই অভিনেতা।

লন্ডনে সিনেমাটির শুটিং চলছে। সেখানে কিছু কর্মী কোভিড-১৯ গাইডলাইন ভঙ্গ করেছেন। এতে ভীষণ চটেছেন টম ক্রুজ। জানা যায়, এই কর্মীরা ছয় ফুট দূরত্ব বজায় রাখার স্বাস্থ্যবিধি না মেনে একটি কম্পিউটার মনিটরের সামনে ভিড় করেছিলেন।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে প্রকাশিত একটি অডিও ক্লিপে ওই কর্মীদের গালিগালাজসহ টম ক্রুজকে বলতে শোনা যায়, ‘আমি আপনাদের আর দেখতে চাই না। যদি স্বাস্থ্যবিধি না মানেন আপনাদের চাকরিচ্যুত করা হবে। যদি আবারো এমন কাজ করেন আপনাদের আর কাজে আসার দরকার নেই। আমরা গোল্ড স্ট্যান্ডার্ড। আমাদের জন্য হলিউড সিনেমা শুটিংয়ে ফিরতে পেরেছে। কারণ তারা আমাদের ওপর এবং আমরা কী করছি সেটির ওপর বিশ্বাস রেখেছে।’

অভিনয়ের পাশাপাশি সিনেমাটির প্রযোজনা করছেন তিনি। এই অভিনেতা বলেন, ‘প্রতিদিন রাতে আমি স্টুডিও, ইন্সুরেন্স কোম্পানি, প্রযোজকদের সঙ্গে কথা বলি। তারা আমাদের দিকে তাকিয়ে আছেন এবং সিনেমা নির্মাণে সাহায্য করছেন। আমাদের জন্য হাজার হাজার মানুষ কাজ পেয়েছেন। আমি এরকম ঘটনা আর কখনোই দেখতে চাই না।’

‘আমি দুঃখিত যে, কোনো প্রকার ক্ষমা করতে পারব না। আমি বলেছি, যদি নিয়ম মানতে না পারেন, আপনারা বের হয়ে যান। আমরা সিনেমা নির্মাণ বন্ধ করতে পারব না। বুঝতে পেরেছেন? যদি আর একবারো দেখি, আপনাদের বের করে দেওয়া হবে’, বলেন টুম ক্রুজ।

‘মিশন ইম্পসিবল সেভেন’ সিনেমাটি পরিচালনা করছেন ক্রিস্টোফার ম্যাককুয়ারি। সিনেমাটিতে আরো অভিনয় করছেন রেবেকা ফার্গুসন, ভিং রামেস, সিমন পেগ, হেইলি অ্যাটওয়েল প্রমুখ। আগামী বছর ১৯ নভেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

টম ক্রুজের অডিও:

 

 

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়