ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শ্রাবন্তীকে ছাড়া একা হয়ে পড়েছেন রোশান!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৯, ২২ ডিসেম্বর ২০২০   আপডেট: ১১:১৬, ২২ ডিসেম্বর ২০২০
শ্রাবন্তীকে ছাড়া একা হয়ে পড়েছেন রোশান!

ভারতীয় বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তৃতীয় স্বামী রোশানের সঙ্গে তার মনোমালিন্য নিয়ে অনেকদিন থেকেই কানাঘুষা চলছে।

২০১৯ সালে রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। কিন্তু বিয়ের এক বছর পার হতেই আলাদা থাকতে শুরু করেন তারা। এরপর ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তাদের সম্পর্ক ভাঙার ইঙ্গিত দিয়ে একাধিক পোস্ট করেছেন রোশান।

সোমবার (২১ ডিসেম্বর) ইনস্টাগ্রাম স্টোরিতে নতুন একটি পোস্ট করেন রোশান। এতে দেখা যায়, কয়েকজন যুবক-যুবতী জোড়ায় জোড়ায় রয়েছেন। সেখানেই একটু দূরে একা দাঁড়িয়ে একজন যুবক। এই ছবির ওপর লেখা, ‘মাই কন্ডিশন’। ছবিটি পোস্ট করার পর থেকেই নেটিজেনদের বুঝতে বাকি নেই, শ্রান্তবীকে ছাড়া একা হয়ে পড়েছেন রোশান। আর এই অবস্থার কথাই সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন তিনি।

অভিনয় ক্যারিয়ারে সফল শ্রাবন্তী দাম্পত্য জীবনে মোটেও সফল হতে পারেননি। ২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী। তাদের সংসারে একমাত্র সন্তান অভিমন্যু। কিন্তু শ্রাবন্তীর সেই সংসার টেকেনি। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এই অভিনেত্রী। ২০১৬ সালের জুলাইয়ে শ্রাবন্তী ও কৃষাণের বিয়ে হয়। কিন্তু বছর পেরুতেই বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। পরবর্তী সময়ে রোশানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়