Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৮ ||  ২১ রবিউস সানি ১৪৪৩

কার্তিকের ১০ দিনের ‘ধামাকা’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৩, ২৫ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৪:২১, ২৫ ডিসেম্বর ২০২০
কার্তিকের ১০ দিনের ‘ধামাকা’

বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। অভিনয় ক্যারিয়ারে বেশ ভালো সময় পার করছেন। বক্স অফিসে একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিচ্ছেন তিনি।

কার্তিকের পরবর্তী সিনেমা ‘ধামাকা’। কয়েকদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমাটির শুটিংয়ে যোগ দেওয়ার কথা জানান এই অভিনেতা। আর মাত্র ১০ দিনে পুরো সিনেমার শুটিংও শেষ হয়েছে।

সিনেমাটিতে কার্তিক আরিয়ান একজন জার্নালিস্টের ভূমিকায় অভিনয় করছেন। সন্ত্রাসী হামলা নিয়ে এর গল্প তৈরি। তাই বেশির ভাগ দৃশ্যই ইনডোরে এবং মাত্র কয়েকটি আউটডোরে শুটিং হয়েছে। আউটডোর শুটিং এড়ানোর জন্য এমন পরিকল্পনা করেছেন পরিচালক রাম মাধবানি।

বলিউড হাঙ্গামা ডটকমের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত ১৪ ডিসেম্বর মুম্বাইয়ের পওয়াইয়ের একটি হোটেল সিনেমাটির শুটিং শুরু হয়। এর আগে নিয়ম অনুযায়ী সবার কোভিড-১৯ টেস্ট করানো হয় এবং হোটেলে কোয়ারেন্টাইনে রাখা হয়।

সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘যেহেতু শুটিং ইউনিটের সদস্য সংখ্যা ৩০০ জন, তাই নির্মাতারা পুরো হোটেল বুক করেন। সিনেমার পরিচালক মাধবানি, প্রযোজক স্ক্রুওয়ালা, অমিতা স্বাস্থ্যবিধি ও সুরক্ষার ব্যাপারে সকল ব্যবস্থা গ্রহণ করেন। বাইরে থেকে হোটেলে কাউকে প্রবেশ করতে দেওয়া হয়নি। হেটেলের স্টাফদেরও এই নিয়ম মেনে চলতে হয়েছে। এক প্রকার বায়ো-বাবল তৈরি করা হয়েছিল।’

সূত্রটি আরো বলেন, ‘প্রত্যেক অভিনয়শিল্পী কোথায় দাঁড়াবেন, ক্যামেরা কোথায় থাকবে পরিচালক রাম মাধবানি সব ঠিক করে রেখেছিলেন। এজন্য ইউনিটের সময় অপচয় হয়নি। এতে করে দিনে পাঁচটি করে দৃশ্যধারণ সম্ভব হয়েছে। প্রতিদিন ৮ ঘণ্টা করে শুটিং করা হয়। যদিও কিছুক্ষেত্রে ওভারটাইমও করা হয়েছে।’

২০১৩ সালে মুক্তি পাওয়া দক্ষিণ কোরিয়ান ‘দ্য টেরর লাইভ’ সিনেমার রিমেক ‘ধামাকা’। সিনেমাটির জন্য ১৪ দিন শিডিউল দিয়েছিলেন কার্তিক আরিয়ান। কিন্তু ১০ দিনেই দৃশ্যধারণ শেষ হয়েছে।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়