Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৬ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

নতুন বছরে নতুন রূপে আসবেন প্রভাস!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৭, ২৯ ডিসেম্বর ২০২০  
নতুন বছরে নতুন রূপে আসবেন প্রভাস!

জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমায় অভিনয় করে রাতারাতি খ্যাতি পান তেলেগু সিনেমার জনপ্রিয় এই অভিনেতা। নতুন বছরে নতুন রূপে হাজির হবেন তিনি।

বর্তমানে একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত প্রভাস। এর মধ্যে ‘কেজিএফ’ সিনেমাখ্যাত নির্মাতা প্রশান্ত নীলের ‘সালার’ সিনেমায় অভিনয় করবেন তিনি। এতে বেশ কিছু অ্যাকশন দৃশ্যে দেখা যাবে এই অভিনেতাকে। জানা গেছে, জানুয়ারি থেকে সিনেমাটির শুটিং শুরু করবেন তিনি। এজন্য বিশেষ প্রস্তুতি শুরু করেছেন। 

টলিউড ডটনেট জানিয়েছে, ‘সালার’ সিনেমার জন্য শারীরিক গড়নে বিশেষ পরিবর্তন আনছেন প্রভাস। ওজন বাড়াবেন ‘সাহো’ সিনেমাখ্যাত এই অভিনেতা। এই বিষয়ে সাহায্য করছেন তার ট্রেনার লক্ষণ রেড্ডি।

ইতোমধ্যে নাকি জিমে শারীরিক কসরত শুরু করেছেন প্রভাস ও লক্ষণ। আট বছর ধরে একসঙ্গে কাজ করছেন তারা। এর আগে ‘বাহুবলি’ সিনেমার অমরেন্দ্র বাহুবলি চরিত্রে প্রভাসের লুক তৈরিতে সাহায্য করেছিলেন লক্ষণ। কিছুদিন আগে তার ট্রেনারকে একটি বিলাসবহুল গাড়িও উপহার দিয়েছেন প্রভাস।

চলতি মাসের শুরুতে ‘সালার’ সিনেমায় প্রভাসের লুক প্রকাশ পায়। প্রথম ঝলকেই বাজিমাত করেন এই অভিনেতা। পোস্টার প্রকাশের পরই তা ভাইরাল হয়। 

এদিকে প্রভাস ছাড়া সিনেমাটিতে আর কারা অভিনয় করছেন তা এখনো জানানো হয়নি। তবে খুব শিগগির তা জানানো হবে বলে জানা গেছে। পুরো ভারতজুড়ে পাঁচটি ভাষায় সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়