Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

মুক্তির আগেই ‘কেজিএফ টু’র মোটা অঙ্কের আয়!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৭, ২১ জানুয়ারি ২০২১   আপডেট: ০৮:০৯, ২২ জানুয়ারি ২০২১
মুক্তির আগেই ‘কেজিএফ টু’র মোটা অঙ্কের আয়!

বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ- চ্যাপটার টু’ বা ‘কেজিএফ টু’। মুক্তির আগেই মোটা অঙ্কের আয় করছে এই সিনেমা।

কয়েকদিন আগে মুক্তি পেয়েছে সিনেমাটির প্রথম টিজার। ইউটিউবে ১৫০ মিলিয়নের বেশিবার দেখা হয়েছে এটি। সিনেমাটি নিয়ে দর্শকের মাঝে বেশ কৌতূহল। অধির আগ্রহে এটির জন্য অপেক্ষায় তারা।

এদিকে মোটা অঙ্কে সিনেমাটির থিয়েটিক্যাল স্বত্ব বিক্রি করছে হম্বালে ফিল্মস। সিনেমাটির তেলেগু স্বত্বের জন্য ৬০ কোটি রুপি চেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। গান্তুর অঞ্চলের জন্যই ৫ কোটি রুপি দাবি করেছে তারা।

এর আগে অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানাতে ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’ সিনেমার স্বত্ব বিক্রি হয়েছিল ৫ কোটি রুপিতে। পরবর্তী সময়ে অঞ্চলটি থেকে ১২ কোটি রুপি আয় হয়েছে। সিনেমাটির দ্বিতীয় পার্ট নিয়ে ভক্তদের উন্মাদনা অনেক বেশি। বক্স অফিস বিশ্লেষকদের ধারণা, এবার এই বক্স অফিস থেকে প্রায় ৬০ কোটি রুপি আয় করবে ‘কেজিএফ টু’। এই আয় ১০০ কোটি রুপিও ছাড়িয়ে যেতে পারে।

২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিরএফ- চ্যাপটার ওয়ান’। প্রথম সিনেমাটি মুক্তির পর দর্শক-সমালোচকদের বেশ প্রশংসা কুড়ায়। এছাড়া বক্স অফিসে বাজিমাতের পাশাপাশি বেশ কয়েকটি রেকর্ডও গড়ে। এটির মাধ্যমে বিশেষ খ্যাতি পান অভিনেতা যশ।

প্রশান্ত নীল পরিচালিত সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন— সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়