Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০৩ মার্চ ২০২১ ||  ফাল্গুন ১৮ ১৪২৭ ||  ১৭ রজব ১৪৪২

দেবের প্রেমিকা চললেন বলিউডে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৫, ২৬ জানুয়ারি ২০২১   আপডেট: ১৪:৩৯, ২৬ জানুয়ারি ২০২১
দেবের প্রেমিকা চললেন বলিউডে

দেবের সঙ্গে রুক্মিনি

তৃণমূল সাংসদ ও অভিনেতা দেবের হাত ধরে চলচ্চিত্রে পা রাখেন টলিউড অভিনেত্রী রুক্মিনি মৈত্র। অল্প কিছু কাজ করে আলোচনায় উঠে আসেন তিনি। পাশাপাশি দেবের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে বহুবার খবরের শিরোনাম হয়েছেন এই অভিনেত্রী। এবার রুক্মিনি চললেন বলিউডে।

মূল ঘটনা হলো—বলিউডে অভিষেক হতে হচ্ছে রুক্মিনি মৈত্রর। ‘সনক’ নামে এই চলচ্চিত্রে রুক্মিনির বিপরীতে অভিনয় করবেন বিদ্যুৎ জামওয়াল। এর মুখ্য একটি চরিত্রে অভিনয় করবেন চন্দন রায় সান্যাল। অ্যাকশন-থ্রিলার ঘরানার এ চলচ্চিত্র পরিচালনা করবেন কণিষ্ক বর্মা। এটি প্রযোজনা করবেন বিপুল শাহ।

বলিউডে অভিষেকর বিষয়ে রুক্মিনি মৈত্র ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন—দুই-তিন মাস আগে আমার কাছে এই কাজের প্রস্তাব আসে। প্রযোজক বিদ্যুতের বিপরীতে নতুন মুখ খুঁজছিলেন। বিপুল স্যার আগেই আমার কাজ দেখেছিলেন। আমার একটি সাক্ষাৎকার পড়ে আমাকে কাস্ট করার কথা ভেবেছিলেন তিনি। পরে অনলাইনে অডিশন দিই। এমন একটি সুযোগ পেয়ে খুবই ভালো লাগছে।

মুম্বাই ছাড়াও বিদেশে শুটিং হবে এই চলচ্চিত্রের। ‘কমান্ডো’ ফ্র্যাঞ্চাইজি খ্যাত বিপুলের সঙ্গে বিদ্যুতের এটি পঞ্চম কাজ।

টলিউডের ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন রুক্মিনি মৈত্র। এতে দেবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। এরপর ‘ককপিট’ ও ‘কবীর’ সিনেমাতেও জুটিবদ্ধ হন দেব-রুক্মিনি। অভিনয়ের পাশাপাশি এসব সিনেমা প্রযোজনাও করেন দেব। ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্কে রয়েছেন দেব-রুক্মিনি। এ অভিনেত্রীর সঙ্গে দীর্ঘ ছয় বছরের বেশি সময় ধরে প্রেম করছেন দেব।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়