RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১২ ১৪২৭ ||  ১২ রজব ১৪৪২

মোটা অঙ্কে ‘কেজিএফ টু’ সিনেমার হিন্দি স্বত্ব বিক্রি!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০১, ২৭ জানুয়ারি ২০২১   আপডেট: ১৭:০৭, ২৭ জানুয়ারি ২০২১
মোটা অঙ্কে ‘কেজিএফ টু’ সিনেমার হিন্দি স্বত্ব বিক্রি!

‘রকিং স্টার’ হিসেবে পরিচিত কন্নড় অভিনেতা যশ। তার পরবর্তী সিনেমা ‘কেজিএফ-চ্যাপটার টু’ বা ‘কেজিএফ টু’। মোটা অঙ্কে বহুল প্রতীক্ষিত এই সিনেমার হিন্দি থিয়েটিক্যাল স্বত্ব বিক্রি করেছেন নির্মাতারা।

‘কেজিএফ টু’ সিনেমার হিন্দি স্বত্ব কিনেছেন ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির এক্সেল এন্টারটেইনমেন্ট। শোনা যাচ্ছে, এর জন্য ৯০ কোটি রুপি ব্যয় করেছেন তারা।

এ প্রসঙ্গে একটি সূত্র বলেন, ‘যখন কেজিএফ-চ্যাপটার ওয়ান সিনেমা মুক্তি পায় তখন এর হিন্দি সংস্করণের কথা চিন্তাও করা হয়নি। শেষ মুহূর্তে নামমাত্র মূল্যে এর স্বত্ব কিনেছিল এক্সেল এন্টারটেইনমেন্ট। এখন পরিস্থিতি সম্পূর্ণ ভিন্ন। প্রথম সিনেমার চেয়ে এখন কমপক্ষে সাত গুণ বেশি বিনিয়োগ করতে হচ্ছে।’

সূত্রটি আরো বলেন, ‘যশ ও পরিচালক প্রশান্ত নীল দর্শকের সাড়া পেয়ে অবাক হয়েছেন। কেজিএফ ভক্তরা আরো কিছু চাইছেন। কয়েক সপ্তাহের মধ্যে আরো একটি টিজার প্রকাশের পরিকল্পনা করছেন। সিনেমাটি মুক্তি নিয়েও তাদের অনেক বড় পরিকল্পনা রয়েছে।’

শুধু হিন্দি নয়, সিনেমাটির তেলেগু স্বত্বের জন্যও মোটা অঙ্ক দাবি করেছে হম্বালে ফিল্মস। এর জন্য ৬০ কোটি রুপি চেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। সিনেমাটির দ্বিতীয় পার্ট নিয়ে ভক্তদের উন্মাদনা অনেক বেশি। বক্স অফিস বিশ্লেষকদের ধারণা, এবার এই বক্স অফিস থেকে প্রায় ৬০ কোটি রুপি আয় করবে ‘কেজিএফ টু’। এই আয় ১০০ কোটি রুপিও ছাড়িয়ে যেতে পারে।

যশ ছাড়াও ‘কেজিএফ- চ্যাপটার টু’ সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন— সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়