ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জানা গেলো ‘কেজিএফ টু’র মুক্তির তারিখ

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৭, ২৯ জানুয়ারি ২০২১  
জানা গেলো ‘কেজিএফ টু’র মুক্তির তারিখ

‘কেজিএফ-চ্যাপটার টু’ বা ‘কেজিএফ টু’ সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করেছেন নির্মাতারা। আগামী ১৬ জুলাই মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত এই সিনেমা।

‘কেজিএফ টু’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ‘রকিং স্টার’ হিসেবে পরিচিত কন্নড় অভিনেতা যশ। এছাড়া এতে অধীরা নামে খলচরিত্রে দেখা যাবে বলিউড অভিনেতা সঞ্জয় দত্তকে। সিনেমার ক্লাইম্যাক্স দৃশ্যে সঞ্জয়-যশের ফাইটিং দৃশ্য রয়েছে, যা অনেক চমকপ্রদ হবে বলে নির্মাতা আশাবাদ ব্যক্ত করেছেন।

এই সিনেমা পরিচালনা করছেন প্রশান্ত নীল। সঞ্জয়-যশ ছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন— শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ।

ইতোমধ্যে মোটা অঙ্কে বহুল প্রতীক্ষিত এই সিনেমার হিন্দি থিয়েটিক্যাল স্বত্ব বিক্রি করেছেন নির্মাতারা। ‘কেজিএফ টু’ সিনেমার হিন্দি স্বত্ব কিনেছে ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির এক্সেল এন্টারটেইনমেন্ট। এর জন্য ৯০ কোটি রুপি ব্যয় করেছেন তারা।

সিনেমাটির তেলেগু স্বত্বের জন্যও মোটা অঙ্ক দাবি করেছে হম্বালে ফিল্মস। এর জন্য ৬০ কোটি রুপি চেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। বক্স অফিস বিশ্লেষকদের ধারণা, এবার এই বক্স অফিস থেকে প্রায় ৬০ কোটি রুপি আয় করবে ‘কেজিএফ টু’। এই আয় ১০০ কোটি রুপিও ছাড়িয়ে যেতে পারে।

এর আগে গত ২৩ অক্টোবর বিশ্বব্যাপী ‘কেজিএফ টু’ মুক্তি দেওয়ার ঘোষণা দিয়েছিলেন নির্মাতা। পরবর্তী সময়ে তা পরিবর্তন করে চলতি বছরের ১৪ জানুয়ারি করা হয়। কিন্তু করোনা মহামারির কারণে শুটিং সম্পন্ন না হওয়ায় তা পেছানো হয়।

২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’। সিনেমাটি ব্যাপক দর্শকপ্রিয়তা পায়। এছাড়া বক্স অফিসেও মোটা অঙ্কের আয় করে। প্রথম কন্নড় ভাষার সিনেমা হিসেবে ২০০ কোটি রুপি আয়ের মাইলফলক অর্জন করে এটি।

মারুফ/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়