ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

ছটকু আহমেদের গল্পে জি সরকার

প্রকাশিত: ১৮:৪৩, ২ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ০৮:১৪, ৩ ফেব্রুয়ারি ২০২১
ছটকু আহমেদের গল্পে জি সরকার

ছটকু আহমেদ

চলচ্চিত্র নির্মাতা ও চিত্রনাট্যকার ছটকু আহমেদ। চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি নিয়মিত গল্প ও চিত্রনাট্য রচনা করে থাকেন। তার হাতে রয়েছে বেশ কিছু সিনেমার চিত্রনাট্যের কাজ। এরই ধারাবাহিকতায় নতুন একটি সিনেমার গল্প লিখছেন তিনি।

নাম ঠিক না হওয়া এই সিনেমা নির্মাণ করবেন জি সরকার। সিনেমাটি প্রযোজনা করছেন জাহাঙ্গীর সিকদার। এক্সেল মুভিজের ব্যানারে খুব শিগগির এর নির্মাণ কাজ শুরু হবে বলে জানিয়েছেন এই প্রযোজক।

জাহাঙ্গীর সিকদার রাইজিংবিডিকে বলেন, ‘খুব শিগগির নতুন একটি সিনেমার শুটিং শুরু করব। সিনেমাটির গল্প লিখছেন ছটকু আহমেদ। গল্প লেখার কাজ শেষ হলেই শুটিং শুরু করব। এর আগে সিনেমাটির নায়ক-নায়িকাসহ অন্যান্য শিল্পী চূড়ান্ত করব।’

জাহাঙ্গীর সিকদার প্রযোজিত ‘ও মাই লাভ’ সিনেমার শুটিং শেষ হয়েছে। সিনেমাটি আগামী মাসে সেন্সরে জমা দেওয়া হবে বলে জানান তিনি। জাহাঙ্গীর সিকদার বলেন, ‘‘ও মাই লাভ’ সিনেমার শুটিং অনেক আগেই শেষ হয়েছে। করোনার কারণে সিনেমাটি মুক্তি দেওয়া হয়নি। আগামী মাসে সেন্সরে জমা দেব। চলতি বছরে ভালো দিনক্ষণ দেখে মুক্তির পরিকল্পনা রয়েছে। এছাড়া ‘সোনার চর’ নামে নতুন আরো একটি সিনেমার কাজ হাতে নিয়েছি। এর গল্প লেখাও শেষ হয়েছে। খুব শিগগির শুটিং শুরু করব।’’

আবুল কালাম আজাদ পরিচালিত ও এক্সেল মুভিজের ব্যানারে নির্মিত ‘ও মাই লাভ’ সিনেমায় অমৃতার বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনয়শিল্পী ঋদ্ধি। এছাড়াও অভিনয় করছেন কলকাতার নায়িকা সার্বণী।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়