Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৪ ১৪২৮ ||  ০৪ রমজান ১৪৪২

‘নো এন্ট্রি’ দিয়ে ফারদিনের এন্ট্রি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫১, ২৭ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৫:১৮, ২৭ ফেব্রুয়ারি ২০২১
‘নো এন্ট্রি’ দিয়ে ফারদিনের এন্ট্রি

বলিউড অভিনেতা ফারদিন খান। এক সময় নিয়মিত অভিনয় করলেও এখন আড়ালে তিনি। তবে ‘নো এন্ট্রি’ সিনেমার সিক্যুয়েলের মাধ্যমে আবারো এন্ট্রি হতে যাচ্ছে তার।

‘নো এন্ট্রি’ সিনেমা মুক্তি পায় ২০০৫ সালে। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেন সালমান খান, অনিল কাপুর, ফারদিন খান, বিপাশা বসু, লারা দত্ত, এশা দেওল, সেলিনা জেটলি প্রমুখ। সিনেমার পরিচালক আনিস বাজমী। ইতোমধ্যে সিক্যুয়েলের চিত্রনাট্যের কাজ শেষ করেছেন। এখন এতে কারা অভিনয় করবেন সেই বিষয়টি চূড়ান্ত করছেন। সিনেমাটিতে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেছেন ফারদিন।

এ প্রসঙ্গে আনিস বাজমী বলেন, “ফারদিন আমার বন্ধুর মতো। প্রথম সিনেমায় সে অনেক ভালো অভিনয় করেছে। আমি তার বর্তমান সময়ের ছবি দেখেছি। পরে সে আমাকে ফোন করে বলেছে, ‘আনিস ভাই ছবি কেমন লেগেছে?’ আমি তার প্রশংসা করেছি। সে সব সময়ই সুদর্শন। কিন্তু এত ওজন কমানো কম কথা নয়। সে আমাকে জিজ্ঞেস করেছিল, ‘এখন কি করতে হবে।’ আমি বলেছি, আমি নো এন্ট্রি সিনেমার সিক্যুয়েল তৈরি করব। সেও বলেছে, ‘চলুন তাহলে শুরু করি।’ আমরা এখন বনিজির (প্রযোজক বনি কাপুর) অনুমতির জন্য অপেক্ষা করছি।”

২০১৬ সালে সামাজিক যোগাযোগমাধ্যমে ফারদিনের কিছু ছবি ভাইরাল হয়। ছবিতে এই অভিনেতাকে দেখে অনেকেই চমকে গিয়েছিলেন। ফোলা গাল, ভুঁড়িসহ তাকে দেখার পর নানাভাবে বিদ্রূপও করেছিলেন কেউ কেউ। এরপর গত ডিসেম্বরে ‘দিল বেচারা’ সিনেমাখ্যাত পরিচালক ও কাস্টিং ডিরেকটর মুকেশ ছাবড়ার অফিসের বাইরে দেখা যায় ফারদিনকে। সম্পূর্ণ নতুন লুকে দেখা গেছে তাকে। ফ্যাট থেকে ওজন কমিয়ে সম্পূর্ণ ফিট ‘হেই বেবি’ অভিনেতা। সেই সময় নতুন লুকে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দিও হয়েছেন তিনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়