Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৬ ১৪২৮ ||  ০৬ রমজান ১৪৪২

পুলিশের প্রেমে মজেছেন সাদমান!

প্রকাশিত: ১৪:৪৮, ২৭ ফেব্রুয়ারি ২০২১  
পুলিশের প্রেমে মজেছেন সাদমান!

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক সাদমান সামীর। তিনি পুলিশের প্রেমে মজেছেন। শুধুই কি প্রেম! বিয়ে পর্যন্ত গড়িয়েছে সর্ম্পক। তবে এটি বাস্তবের কোনো ঘটনা নয়। ‘বাসর ঘর’ সিনেমায় এমন দৃশ্য দেখা যাবে। এতে পুলিশের চরিত্রে অভিনয় করছেন তানহা মৌমাছি।

শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমার মাধ্যমে দীর্ঘ ৯ বছর পর সিনেমা নির্মাণ করছেন পরিচালক নাসির উদ্দিন। রাজধানীর উত্তরায় চলছে দৃশ্যধারণ। আগামী মার্চের প্রথম সপ্তাহে কক্সবাজারে গানের শুটিং করা হবে বলে জানিয়েছেন নির্মাতা। 

সিনেমা প্রসঙ্গে সাদমান সামীর বলেন, ‘বাসর ঘর’ সিনেমার গল্প অসাধারণ! এই সিনেমায় প্রথমবারের মতো নাসির উদ্দিন ভাই ও নায়িকা তানহার সঙ্গে জুটি বেঁধেছি। কাজও বেশ ভালো হচ্ছে। আশা করছি, দর্শকদেরও ভালো লাগবে।’

এই সংকটকালে শাপলা মিডিয়ার উদ্যোগ চলচ্চিত্রের জন্য আশীর্বাদ বলে মনে করেন সাদমান।

এ দিকে তানহা মৌমাছি বলেন, ‘গত বছরের শেষের দিকে রাকিবুল আলম রাকিব পরিচালিত ‘ইয়েস ম্যাডাম’, মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘আয়না’ সিনেমার কাজ করেছি। এবার নাসির স্যারের সঙ্গে কাজ করছি। আশা করছি, দারুণ একটি কাজ হবে!’

সাদমান-তানহা ছাড়াও ‘বাসর-ঘর’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন ঝুনা চৌধুরী, নাসির উদ্দিন দিলু, শিরিন আলম, আমিন সরকারসহ অনেকে।  
 

ঢাকা/রাহাত সাইফুল/তারা

সর্বশেষ

পাঠকপ্রিয়