Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১১ এপ্রিল ২০২১ ||  চৈত্র ২৮ ১৪২৭ ||  ২৭ শা'বান ১৪৪২

অনন্ত’র ডাকে ঢাকায় তিন দেশের অভিনেতা

প্রকাশিত: ১৬:৪৫, ২৭ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৭:০৫, ২৭ ফেব্রুয়ারি ২০২১
অনন্ত’র ডাকে ঢাকায় তিন দেশের অভিনেতা

অসম্ভবকে সম্ভব করাই অনন্ত’র কাজ। বিজ্ঞাপনের সংলাপের মতো বাস্তবেও এর প্রমাণ দিয়েছেন চিত্রনায়ক অনন্ত জলিল। আধুনিক প্রযুক্তিতে বিগ বাজেটের সিনেমা নির্মাণ করে এরই মধ্যে আলোচনার জন্ম দিয়েছেন এই নায়ক। এরই ধারাবাহিকতায় তিনি এবার নতুন সিনেমার কাজ শুরু করেছেন। ‘নেত্রী-দ্য লিডার’ শিরোনামের এই সিনেমায় অভিনয় করবেন চার দেশের শিল্পীরা।

আজ সিনেমাটির আনুষ্ঠানিক মহরত। এতে অংশ নিতে ভারত, ইরান ও তুরস্কের শিল্পীরা বাংলাদেশে এসেছেন। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করবেন অনন্ত জলিলের সহধর্মিণী বর্ষা। তার প্রধান দেহরক্ষীর ভূমিকায় অভিনয় করবেন অনন্ত জলিল।

এই সিনেমায় অভিনয় করবেন দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় খল অভিনেতা কবির দুহান সিং, রবি কিষান ও প্রদীপ রাওয়াত। আরও অভিনয় করবেন ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতসহ অনেকে। আজ রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে মুনসুন ফিল্মস আয়োজিত সংবাদ সম্মেলনে সিনেমাটির মহরত ও কলাকুশলীদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হবে। বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি দেওয়ার উদ্দেশ্যে তুরস্কের ১৯৫৮ ফিল্মস ইয়াপিমের সঙ্গে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে মুনসুন ফিল্মস।

সিনেমার গল্প সম্পর্কে অনন্ত বলেন, ‘আমাদের গল্প বাংলাদেশের একটি বিভাগকে নিয়ে। ভারতে যেমন প্রদেশের মুখ্যমন্ত্রী থাকেন, যিনি সেই রাজ্যের প্রধান; তেমনি আমাদের সিলেট বিভাগের এক নেতাকে নিয়ে এর গল্প এগিয়ে যাবে। সেখানে এক নেতা মারা যাওয়ার পর, পার্টির সম্মতিতে তার মেয়ে নেত্রী হন। তাকে নিয়েই সিনেমার গল্প এগোবে।’

‘নেত্রী দ্য লিডার’ সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি চিত্রনাট্য রচনা ও পরিচালনা করবেন অনন্ত জলিল। বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় এতে থাকবেন আরও দু’জন পরিচালক। একজন তামিল পরিচালক উপেন্দ্র মাধব,  অন্যজন তুরস্কের। আগামীকাল ২৮ ফেব্রুয়ারি থেকে চারদিন সিলেটে এর দৃশ্যধারণ হবে। এরপর শুটিং টিম কাজ করবে ভারতের হায়দরাবাদ ও তুরস্কে।

ঢাকা/রাহাত সাইফুল/তারা

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়