Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১১ এপ্রিল ২০২১ ||  চৈত্র ২৮ ১৪২৭ ||  ২৭ শা'বান ১৪৪২

সাই পল্লবীর ফাঁস হওয়া নাচের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৪, ১ মার্চ ২০২১   আপডেট: ০৮:৫৩, ১ মার্চ ২০২১
সাই পল্লবীর ফাঁস হওয়া নাচের ভিডিও ভাইরাল

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। পর্দায় তার সাবলীল অভিনয় মুগ্ধ করেছে ভক্তদের। তামিল, তেলেগু ও মালায়ালাম সিনেমার দর্শকের কাছে তার নাচের আলাদা কদর রয়েছে। এবার এ অভিনেত্রীর একটি নাচের ভিডিও অন্তর্জালে ফাঁস হয়েছে। যা এখন রীতিমতো ভাইরাল।

ফাঁস হওয়া ১০ সেকেন্ড দৈর্ঘ্যের এ ভিডিওতে দেখা যায়—কোনো এক বিয়ের অনুষ্ঠানে দলীয়ভাবে নাচছেন সাই পল্লবী। ব্যাকগ্রাউন্টে বাজছে ‘সারাঙ্গা দারিয়া’ শিরোনামে একটি গান। কিছুক্ষণ নাচের পর দাঁড়িয়ে যান সাই পল্লবী। কেউ কেউ পাশ থেকে তাদের নাচ দেখছেন। গোলাপী রঙের শাড়িতে স্বল্প সময়ে সাই পল্লবীর নাচ মুগ্ধ করেছে ভক্তদের।

ভারতীয় একটি সংবাদমাধ্যম এক প্রতিবেদনে জানিয়েছে, গানের এই ভিডিওটি সাই পল্লবীর ‘লাভ স্টোরি’ সিনেমায় ব্যবহৃত ‘সারাঙ্গা দারিয়া’ শিরোনামে গানের শুটিংয়ের বিহাইন্ড দ্য সিন। ভক্তরা মনে করছেন, সাই পল্লবী অভিনীত ‘মারি’ সিনেমার তুমুল জনপ্রিয় ‘রাউডি বেবি’ গানের মতো এই গানটিও দারুণ শ্রোতাপ্রিয়তা লাভ করবে।

এদিকে রোববার (২৮ ফেব্রুয়ারি) ‘সারাঙ্গা দারিয়া’ গানের অডিও মুক্তি পেয়েছে। তাতে এ গানের শুটিংয়ের পাশাপাশি ‘লাভ স্টোরি’ সিনেমার শুটিংয়ের বিহাইন্ড দ্য সিন ব্যবহার করেছেন নির্মাতারা। মুক্তির একদিন না পেরুতেই যার ভিউ দাঁড়ায় ২৬ লাখের বেশি।

‘লাভ স্টোরি’ সিনেমায় সাই পল্লবীর বিপরীতে অভিনয় করেছেন নাগা চৈতন্য। শেখর কামুলা পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন—রাও রমেশ, ঈশ্বরী রাও, রাজিব প্রমুখ। বর্তমানে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আগামী ১৬ এপ্রিল এটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়