Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৪ রমজান ১৪৪২

যন্ত্রণায় আমান-প্রিয়াংকা!

প্রকাশিত: ১৪:২৭, ৩ মার্চ ২০২১   আপডেট: ১৪:২৮, ৩ মার্চ ২০২১
যন্ত্রণায় আমান-প্রিয়াংকা!

যুগল নির্মাতা অপূর্ব-রানা উপহার দিয়েছেন বেশকিছু জনপ্রিয় সিনেমা। এবার নির্মাণ করছেন ‘যন্ত্রণা’ নামে সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করছেন আমান রেজা ও প্রিয়াংকা জামান। এছাড়া কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে চিত্রনায়ক বাপ্পি চৌধুরীকে।

গত ২৫ ফেব্রুয়ারি থেকে ঢাকার অদূরে মেঘনা নদীর তীরে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হয়। এদিকে গত ১ মার্চ থেকে পূবাইলে এই সিনেমার শুটিংয়ে অংশ নেন আমান-প্রিয়াংকা। এতে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে দুজনকে। রাইজিংবিডিকে এ তথ্য জানান পরিচালক অপূর্ব রানা।

নিজের চরিত্র নিয়ে আমান রেজা বলেন, ‘‘যন্ত্রণা’ সিনেমার গল্প মূলত পুলিশ অফিসারকে ঘিরে। নিজের চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য সব ধরনের পরিশ্রম করতে রাজি আছি। আশা করছি, সিনেমাটি দর্শকদের ভালো লাগবে।’’

চলচ্চিত্রের পাশাপাশি নিয়মিত বিজ্ঞাপনচিত্রেও কাজ করছেন চিত্রনায়ক আমান রেজা। ২০০৮ সালে আমান রেজা অভিনয়ে নাম লেখান। ‘সেই তুফান’ সিনেমায় প্রথম অভিনয় করেন তিনি। কিন্তু তার মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘ভালোবাসার শেষ নেই’। এরই মধ্যে তার অভিনীত বেশ কিছু সিনেমা মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে কয়েকটি সিনেমা। বাংলাদেশের পাশাপাশি ওপার বাংলায়ও কাজ করছেন আমান রেজা।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়