Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ১ ১৪২৮ ||  ০১ রমজান ১৪৪২

আলিয়াকে নিয়ে ‘জিন্দেগি না মিলেগি দোবারা’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৯, ৬ মার্চ ২০২১   আপডেট: ১১:৫৩, ৬ মার্চ ২০২১
আলিয়াকে নিয়ে ‘জিন্দেগি না মিলেগি দোবারা’

বলিউডের অন্যতম দর্শকপ্রিয় সিনেমা ‘জিন্দেগি না মিলেগি দোবারা’। জয়া আখতার পরিচালিত এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন ফারহান আখতার, হৃতিক রোশান ও অভয় দেওল। আরো ছিলেন ক্যাটরিনা কাইফ ও কাল্কি কোয়েচলিন।

এবার একই আদলে নারীদের নিয়ে একটি সিনেমা নির্মাণের পরিকল্পনা করছেন ফারহান ও জয়া আখতার। সিনেমাটিতে অভিনেত্রী আলিয়া ভাটকে দেখা যাবে। পাশাপাশি আরো কয়েকজন প্রথম সারির অভিনেত্রী থাকবেন বলে শোনা যাচ্ছে।

সিনেমাটি পরিচালনা করবেন ফারহান আখতার। বর্তমানে রাকেশ ওমপ্রকাশ মেহরার ‘তুফান’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ফারহান। এরপর ‘সারে জাহা সে আচ্ছা’ সিনেমার শুটিং করবেন। আগামী বছর ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ সিনেমার সিক্যুয়েলটি শুরুর পরিকল্পনা করছেন তিনি।

এ প্রসঙ্গে একটি সূত্র বলেন, ‘ফারহান জিন্দেগি না মিলেগি দোবারা সিনেমায় অভিনয় করেছেন। কিন্তু নাম ঠিক না হওয়া এই সিনেমাটি তিনি পরিচালনা করবেন। জয়া ও তিনি এর চিত্রনাট্য লিখেছেন। তবে রোড ট্রিপের বিষয়বস্তুটি ঠিক থাকবে। যদিও এটি ২০১১ সালে মুক্তি পাওয়া সিনেমাটির চেয়ে ভিন্ন হবে। কারোনা লকডাউনে তারা গল্পটি ঠিক করেছেন।’

আলিয়ার অভিনয় প্রসঙ্গে সূত্রটি বলেন, ‘আলিয়ার সঙ্গে সিনেমা নিয়ে ফারহান আলোচনা করেছেন। এই অভিনেত্রীও আগ্রহ প্রকাশ করেছেন। তবে এ বিষয়ে আরো অনেক আলোচনা হবে। এটি নিয়ে সবাই আশাবাদী। আলিয়া ছাড়াও আরো কয়েকজন প্রথম সারির অভিনেত্রী থাকবেন। তবে তাদের নাম এখনো ঠিক হয়নি। বর্তমানে আলিয়া বেশ কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। ২০২২ সালে তিনি সিনেমাটিতে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন। শুটিং কবে নাগাদ শুরু হবে তা চলতি বছরের শেষ দিকে জানা যাবে।’

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়