ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘ফোন ধরতেই এক ভদ্রমহিলা গালিগালাজ করতে থাকেন’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১১, ৩ মে ২০২১  
‘ফোন ধরতেই এক ভদ্রমহিলা গালিগালাজ করতে থাকেন’

পশ্চিমবঙ্গে টানা তৃতীয়বারের মতো সরকার গঠনের পথে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস। ২৯২টি আসনের মধ্যে ইতোমধ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল পেয়েছে ২১৩টি। এবারের নির্বাচনে তৃণমূলের তারকা প্রার্থীদেরও জয়জয়কার।

টলিউডের অনেক অভিনয়শিল্পী বিজয়ীদের শুভেচ্ছা জানাচ্ছেন। শুধু তাই নয়, মমতার বিজয়ে আনন্দিত তারা। নাট‌্যব‌্যক্তিত্ব কৌশিক সেন প্রত‌্যক্ষভাবে রাজনীতির সঙ্গে জড়িত নন। তবে মমতার বিজয়কে সাধুবাদ জানিয়েছেন তিনি। পাশাপাশি তার সঙ্গে ঘটে যাওয়া একটি একটি বিব্রতকর ঘটনার কথাও জানিয়েছেন এই অভিনেতা।

কৌশিক সেন ঘটনার বর্ণনা করে বলেন—শুক্রবার (৩০ এপ্রিল) পর্যন্ত মনটা ভীষণ খারাপ ছিল। শনিবার, মানে নির্বাচনের ফল প্রকাশের আগের দিন, আমার কাছে একটা ফোন আসে। অচেনা নম্বর। ধরতেই ফোনের ওপার থেকে এক ভদ্রমহিলা আমাকে গালিগালাজ করতে থাকেন। আমরা নাকি তৃণমূলের উচ্ছিষ্টভোজী! এক্সিট পোলের ফল ঘিরেই তার এই আচরণ। আমি তো অবাক! এই নির্বাচনের ফল আমার চোখ খুলে দিয়েছে। বুঝতে পারলাম, হতাশাগ্রস্ত বামপন্থীরা কী ভয়ংকর হতে পারেন। ওরা চিকিৎসার বাইরে। এ রকম ফোন বেশ কয়েক দিন ধরেই আসছিল। নন্দীগ্রামের সময়েও বামপন্থীদের আচরণের এমন প্রমাণ পেয়েছিলাম।

কৌশিক সেনকে যে নারী ফোনে গালাগাল করেছে তিনি বাম দলের রাজনীতি করেন বলে দাবি তার। বিষয়টি উল্লেখ করে এই অভিনেতা বলেন, এই গালিগালাজ যদি বিজেপির কেউ করতো, তবে অবাক হতাম না। কিন্তু বামপন্থীরা এমন করবেন? ওদের এবারের নির্বাচনের ফলাফল দেখুন, আসনসংখ্যা দেখুন। ক্ষমতা থেকে দূরে থাকতে থাকতে কী অবস্থা হয়েছে! ওদের উচ্চ নেতাদের মধ্যে, এমনকি ফেসবুকের কমরেডদের মধ্যেও এই সমস্যা দেখছি। একদিকে যেখানে কেরলে বামপন্থীরা জিতছে, সেখানে পশ্চিমবঙ্গে এই হাল! আমি আজও বিশ্বাস করি অতি ডানপন্থী দলের বিরুদ্ধে অতি বামপন্থী দলই রুখে দাঁড়াতে পারে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়