ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পুলিশি জেরার মুখে মিঠুন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১০, ১৬ জুন ২০২১  
পুলিশি জেরার মুখে মিঠুন

উসকানিমূলক মন্তব‌্য করার অভিযোগে অভিনেতা মিঠুন চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করেছে কলকাতার মানিকতলা থানা পুলিশ। বুধবার (১৬ জুন) ভার্চুয়াল মাধ্যমে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

ভারতীয় একটি সংবাদমাধ‌্যম জানিয়েছে, প্রায় ১৫ মিনিট বিজেপির তারকা সদস্য মিঠুনকে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় মিঠুন দাবি করেছেন, তিনি কোনো উসকানিমূলক মন্তব্য করেননি। কেবল নিজের অভিনয় করা সিনেমার সংলাপ বলেছেন।

চলতি বছরে বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে সরগরম ছিল পশ্চিমবঙ্গ। ভোটের আগে নরেন্দ্র মোদির জনসভায় উপস্থিত হয়ে বিজেপিতে যোগ দেন মিঠুন চক্রবর্তী। তখন এই অভিনেতা তার বক্তব‌্যে বলেছিলেন—‘ আমি জলঢোরাও নই, বেলেপোড়াও নই, আমি একটা কোবরা। আমি জাত গোখরো। এক ছোবলেই ছবি।’ এই মন্তব‌্যের জেরে গত ৬ মে মানিকতলা থানায় মিঠুন চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের করে তৃণমূল কর্মী-সমর্থকরা। এই মামলার তদন্তের অংশ হিসেবে মিঠুনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

তৃণমূলের কর্মী-সমর্থকদের এই অভিযোগ খারিজ করার আবেদন জানিয়ে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হয়েছিলেন মিঠুন। গত ১১ জুন বিচারপতি তীর্থঙ্কর ঘোষের এজলাসে মামলাটি উঠলে তিনি জানান, এখনই তৃণমূলের অভিযোগ খারিজের বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া সম্ভব নয়। তার অন্তবর্তী নির্দেশ ছিল, মিঠুন চক্রবর্তীকে তদন্তকারী অফিসারদের সঙ্গে সবরকম সহযোগিতা করতে হবে। আগামী ১৮ জুন ফের এই মামলার শুনানি হবে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়