ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

তাদের ত্রিভুজ প্রেমের নায়িকা কে?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৭, ১০ জুন ২০২১  
তাদের ত্রিভুজ প্রেমের নায়িকা কে?

নাটক-টেলিফিল্ম নির্মাণ করে প্রশংসা কুড়িয়েছেন তরুণ পরিচালক মিজানুর রহমান আরিয়ান। এ সময়ের অনেকের সঙ্গে কাজ করলেও এবারই প্রথম তৌসিফ মাহবুব, জোভান আহমেদকে নিয়ে কাজ করছেন তিনি।

জানা যায়, একটি ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে আরিয়ান নির্মাণ করছেন বিশেষ নাটক ‘কেউ কারো নয়’। এর প্রধান দুই নায়কের চরিত্রে অভিনয় করছেন তৌসিফ ও জোভান। তাহলে নায়িকা চরিত্রে কাকে দেখা যাবে? এ প্রশ্নের জবাবে আরিয়ানের কণ্ঠে রহস্য।

এই নির্মাতা বলেন, ‘গল্পটা ত্রিভুজ প্রেমের। তাই দুই নায়কের বিপরীতে একজন নায়িকা তো থাকছেই। তবে সেই নাম আমরা এখনই প্রকাশ করতে চাইছি না। কারণ, বিষয়টি দর্শকদের জন্য বড় চমক হিসেবে ধরে রাখতে চাই। এটুকু বলছি, সেই নায়িকা বা প্রেমিকা বেশ জনপ্রিয় তারকা বটে!’

‘কেউ কারো নয়’ নাটকের বিশেষত্ব বলতে গিয়ে আরিয়ান বলেন, ‘সত্যিকার অর্থে লাভ ট্রায়েঙ্গেল বলতে যা বোঝায়, সেটা আমাদের এখানে এখন আর খুব একটা হয় না। কারণ, এই ত্রিভুজ প্রেমের গল্পের কাস্টিং হতে হয় কাছাকাছি মাপের শিল্পী। মানে তিনজনকেই হতে হয় সমবয়সী, সমান জনপ্রিয় এবং সমান অভিনয় করার ক্ষমতা। ফলে একসঙ্গে এমন তিনজনকে পাওয়া বেশ কঠিন। সেই অভাব বা আক্ষেপ থেকেই আমি এই কাজটি করছি। চেষ্টা করেছি সত্যিকারের লাভ ট্রায়েঙ্গেল নির্মাণ করার।’

‘কেউ কারো নয়’ নাটকের গল্প, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। সিএমভির ব্যানারে নির্মিতব্য নাটকটি ঈদুল আজহায় প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়