Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ৩০ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৫ ১৪২৮ ||  ১৮ জিলহজ ১৪৪২

সাপোর্ট করুন, অন্যথায় চুপ থাকুন: পরীমনির ঘটনায় সুবর্ণা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৩, ১৪ জুন ২০২১   আপডেট: ১২:২৬, ১৫ জুন ২০২১
সাপোর্ট করুন, অন্যথায় চুপ থাকুন: পরীমনির ঘটনায় সুবর্ণা

চিত্রনায়িকা পরীমনির সঙ্গে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনায় সরব সামাজিক যোগাযোগমাধ্যম। রোববার (১৩ জুন) রাতে এই অভিনেত্রী ফেইসবুক পেজে স্ট্যাটাসের মাধ্যমে ধর্ষণ এবং হত্যাচেষ্টার অভিযোগ করেন। এরপরই নিজ বাসায় সংবাদ সম্মেলন করে ঘটনার বর্ণনা দেন তিনি। 

পরীমনির সঙ্গে ঘটে যাওয়া ঘটনা প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছেন শোবিজ অঙ্গনের মানুষ। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অনেক তারকা এর সুষ্ঠু বিচার দাবি করেছেন। এই ঘটনার বিচার চেয়ে ফেইসবুকে স্ট্যাটাস দিয়েছেন বরেণ্য অভিনেত্রী ও সাংসদ সুবর্ণা মুস্তাফা। আহত মন নিয়ে এই অভিনেত্রী লিখেছেন: ‘পরীমনির চোখের জল আমার হৃদয় ভেঙে দিয়েছে।’

একজন প্রাপ্তবয়স্ক মানুষ নিজের ভালো লাগার বহিঃপ্রকাশ ঘটাতে পারেন। কথাটি স্মরণ করিয়ে দিয়ে সুবর্ণা আরো লিখেছেন: ‘একজন প্রাপ্তবয়স্ক নারী নিজস্ব জীবনধারা বেছে নিতে পারেন, এটি তাকে সহজলভ্য করে তোলে না। মানুষ কোথায় যাবে এবং কেন তিনি দেরি করে বাসায় ফিরলেন— এটা আপনার বিষয় নয়। যদি আপনি পারেন তাকে নৈতিকভাবে সাপোর্ট করুন, অন্যথায় চুপ থাকুন।’

মূলত পরীমনির ঘটনা প্রকাশ্যে আসার পর অনেকেই এই অভিনেত্রীকে নিয়ে নেতিবাচক মন্তব্য করেন। অনেকে পরীমনির খবরের লিংকের কমেন্ট বক্সে হাসির ইমোজি ব্যবহার করতেও দ্বিধা করেননি। ধারণা করা যায়, এমন স্ট্যাটাসের মাধ্যমে নেতিবাচক মানসিকতার নেটিজেনদের চুপ করে থাকার পরামর্শ দিলেন এই অভিনেত্রী।

এ ঘটনায় পরীমনির দায়ের করা মামলায় প্রধান আসামি নাসির ইউ মাহমুদসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সুবর্ণা মুস্তাফা আপরাধীদের বিচার দাবি করেছেন। 
 

শান্ত/তারা

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়