ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ফিল্মি আয়োজনে নাটকের শুটিং

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৯, ২২ জুন ২০২১  
ফিল্মি আয়োজনে নাটকের শুটিং

‘কনটাক্ট ভাই’ নাটকের দৃশ‌্য (ছবি: কাফি তালুকদার)

ড্রাইভিং সিটে বসে আছেন ইরেশ যাকের। তার পরনে কালো রঙের পাঞ্চাবি, চোখে কালো চশমা, গলায় স্বর্ণের মোটা চেইন। তার পাশের সিটে বসে আছেন অভিনেতা-নির্মাতা সহিদ উন নবী। তার চোখেও চশমা। তাদের বহন করা গাড়ির ঠিক উপরে ঝুলে আছেন অভিনেতা সুজাত শিমুল, আনোয়ার হোসাইন ও রোকন। মূলত তাদেরকে ক্রেনের সাহায‌্যে ঝুলিয়ে রাখা হয়েছে। এসবই শুটিংয়ের প্রয়োজনে আয়োজন করেছেন পরিচালক।

তরুণ নির্মাতা খায়রুল পাপন নির্মাণ করছেন একক নাটক ‘কনটাক্ট ভাই’। এই নাটকের অ‌্যাকশন দৃশ‌্যের জন‌্য এত বড় পরিসরে আয়োজন করেছেন নির্মাতা-প্রযোজক। বর্তমান টিভি নাটকের বাজেট অনেক কম গেছে। তাই অনেক সীমাবদ্ধতার মধ‌্যে কাজ করতে হয় নির্মাতাদের। তবে গল্পের প্রয়োজনে এই আয়োজন করতে পেরে খুশি নির্মাতা।

পরিচালক খায়রুল পাপন বলেন, ‘টিভি নাটক নির্মাণের ক্ষেত্রে আমাদের সীমাবদ্ধতার অভাব নেই। আর সেখানে এতটা আয়োজন করে কাজ করতে পেরে খুবই ভালো লাগছে।’

এ নাটকের গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন সুজাত শিমুল। শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, ‘বড় আয়োজন করে নাটকটির শুটিং হচ্ছে। শুটিংয়ের জন‌্য ফিল্মি একটা আয়োজন করা হয়েছে। আয়োজন করে নাটকের শুটিং হয় না—এমন একটা অভিযোগ রয়েছে, যা এবার উড়ে গেল।’

নাটকটির প্রধান চরিত্রে দেখা যাবে ইরেশ যাকের ও সাফা কবীরকে। ১৯৫২ প্রোডাকশন লিমিটেডের ব‌্যানারে নির্মিত এ নাটক প্রযোজনা করছেন অভিনেতা সাজু মুনতাসির। ঈদুল আজহায় চ‌্যানেল আইয়ে নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা পাপন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়