Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ২১ ১৪২৮ ||  ২৪ জিলহজ ১৪৪২

নায়িকা পপিকে নিয়ে নতুন গুঞ্জন

প্রকাশিত: ১৬:০৪, ২৪ জুন ২০২১   আপডেট: ১৬:৩৩, ২৪ জুন ২০২১
নায়িকা পপিকে নিয়ে নতুন গুঞ্জন

চলতি বছরের শুরু থেকে ধরা-ছোঁয়ার বাইরে রয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভীন পপি। সোশ্যাল মিডিয়া বা মুঠোফোনেও তার সাড়া মিলছে না। হঠাৎ অন্তরালে চলে যাওয়ায় চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন ছিল- পপি বিয়ে করে ঘর-সংসার করছেন। যদিও এ ঘটনার সত্যতা মেলেনি। তবে খোঁজ নিয়ে জানা যায়, এই অভিনেত্রী বাবা-মায়ের সঙ্গেও থাকেন না।

এই গুঞ্জনের রেশ কাটতে না-কাটতেই নতুন গুঞ্জন- পপি মা হতে চলেছেন। মালয়েশিয়ায় প্রবাসী বরকে নিয়ে বারিধারায় ফ্ল্যাটে বসবাস করছেন এই অভিনেত্রী। অন্তঃসত্ত্বা হওয়ার কারণে আড়ালে রয়েছেন।

এদিকে ‘পপি উধাও’ এ সংক্রান্ত সংবাদ একাধিকবার রাইজিংবিডিসহ দেশের অন্যান্য সংবাদমাধ্যমে প্রকাশ হয়েছে। কিন্তু এ নিয়ে কখনওই মুখ খোলেননি এই নায়িকা। 
সর্বশেষ গত বছর ডিসেম্বরের ২৩ তারিখ ফেইসবুকে পোস্ট করেন পপি। এরপর থেকেই পপিকে মিডিয়ায় পাওয়া যায়নি।

এদিকে পপির কারণে বিপাকে পড়েছেন ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার নির্মাতা ও প্রযোজক। সিনেমার শুটিং অর্ধেক করার পর থেকেই তিনি আর কারো সঙ্গে যোগাযোগ রাখেননি।  

১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি। কিন্তু তার মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র ‘কুলি’। মনতাজুর রহমান আকবর পরিচালিত এ সিনেমা ৭ কোটি টাকা ব্যবসা করে। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি এই নায়িকাকে। পপি অভিনীত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। সাদেক সিদ্দিকী পরিচালিত এ সিনেমায় আমিন খান-পপি জুটি বেঁধে অভিনয় করেন।
 

ঢাকা/রাহাত সাইফুল

সর্বশেষ

পাঠকপ্রিয়