Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১৩ সফর ১৪৪৩

হানি সিংয়ের বিরুদ্ধে স্ত্রীর যত অভিযোগ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৫, ৫ আগস্ট ২০২১   আপডেট: ১৬:৩৭, ৫ আগস্ট ২০২১
হানি সিংয়ের বিরুদ্ধে স্ত্রীর যত অভিযোগ

ভারতীয় র‌্যাপার হানি সিং। জনপ্রিয় এই গায়কের বিরুদ্ধে যৌন হেনস্থা, মানসিক নির্যাতন ও আর্থিকভাবে নিগ্রহের অভিযোগ তুলেছেন তার স্ত্রী শালিনী তালওয়ার। মামলাও করেছেন তিনি।

হানি সিংয়ের স্ত্রীর দাবি, নেশার পাশাপাশি একাধিক নারীর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে এই গায়কের। এমনকি আপত্তিকর ছবিও হাতে পেয়েছেন তিনি। হানি নাকি বিয়ের কথাও সেই নারীদের কাছে লুকিয়ে রাখতেন।

শালিনী জানান, ২০১১ সালে মরিশাসে হানিমুনে গিয়ে প্রথম স্বামীর আচরণে পরিবর্তন লক্ষ্য করেন। প্রশ্ন করলে স্ত্রীকে বিছানায় ছুঁড়ে ফেলে দেন হানি সিং। রেগে গিয়ে বলেছিলেন, তিনি বিয়ে করতে চাননি। কথা দিয়েছিলেন তাই বিয়ে করতে বাধ্য হয়েছেন।

এখানেই শেষ নয়, শালিনীর দাবি, হানি সিংয়ের বাবা মদ্যপ অবস্থায় তাদের শোবার ঘরে ঢুকেছিলেন। সেই সময় তিনি পোশাক পরিবর্তন করছিলেন। তিনি শ্বশুরকে ঘর থেকে বের হতে বললেও সেদিকে কান দিয়ে উল্টো তাকে যৌন হেনস্তা করেছেন। হানি সিংয়ের মা এবং বোনের বিরুদ্ধেও শারীরিক ও মানসিকভাবে হেনস্তার অভিযোগ তুলেছেন শালিনী।

গত ৩ আগস্ট চিফ মেট্রোপলিটন মেজিস্ট্রেট তানিয়া সিংয়ের উপস্থিতিতে মামলা দায়ের করা হয়। দিল্লির তিস হাজারি আদালত থেকে হানি সিংয়ের কাছে নোটিশ পাঠানো হয়েছে। এই গায়কের কাছে ১০ কোটি রুপি ক্ষতিপূরণ দাবি করেছেন শালিনী। আগামী ২৮ আগস্টের মধ্যে হানি সিংকে এই বিষয়ে উত্তর দিতে হবে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ