ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কীভাবে হলো পরীমনি-রাজের রাজযোটক  

তাপস রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৭, ৬ আগস্ট ২০২১   আপডেট: ১৩:০৫, ১০ আগস্ট ২০২১
কীভাবে হলো পরীমনি-রাজের রাজযোটক  

গত ৪ আগস্ট পরীমনির বনানীর বাসায় অভিযান শেষে তাকে আটক করে র‌্যাব। এরপর নাট্যপ্রযোজক নজরুল ইসলাম রাজের অফিসে অভিযান চালিয়ে তাকেও আটক করা হয়। এরপরই মূলত পরীমনির সঙ্গে রাজের নাম আলোচনায় উঠে আসে। প্রশ্ন ওঠে কে এই রাজ?

বিভিন্ন গণমাধ্যম রাজকে পরীমনি অভিনীত ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার প্রযোজক হিসেবে উল্লেখ করলে তৈরি হয় ধোঁয়াশা। চলচ্চিত্র প্রযোজক সমিতিসূত্রে জানা যায় রাজ সমিতির সদস্য নন। প্রযোজক সমিতির সদস্য না হলে কেউ চলচ্চিত্র প্রযোজনা করতে পারেন না। তাছাড়া উল্লেখিত সিনেমার প্রযোজক রাজ নন, আতিকুল ইসলাম। সেক্ষেত্রে প্রশ্ন হলো- রাজের সঙ্গে পরীমনির রাজযোটক তৈরি হলো কীভাবে?

রাজ-পরীমনির পরিচয় এবং দুজনের ঘনিষ্ঠতা ঠিক কীভাবে, কবে থেকে শুরু এ সম্পর্কে জানা যায় না। তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সূত্রে জানা গেছে পরীমনির বাসায় মিনি বারে অ্যালকোহল সরবরাহের দায়িত্বে ছিলেন রাজ। ৫ আগস্ট র‌্যাব সদরদপ্তরে এক সংবাদ সম্মেলনে আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি উল্লেখ করে বলেন, ‘২০১৬ সাল থেকে অ্যালকোহলে আসক্ত হওয়ার পর মাত্রাতিরিক্ত অ্যালকোহলের চাহিদা মেটানোর জন্য নিজের বাড়িতে একটি ‘মিনি বার’ স্থাপন করেন পরীমনি। সেই বারে নজরুল ইসলাম রাজসহ বিভিন্ন ব্যক্তিরা যাতায়াত করতেন।’

পরীমনির প্রথম সিনেমা ‘ভালোবাসা সীমাহীন’ হলেও ‘রানা প্লাজা’ তার আলোচিত সিনেমা। এই সিনেমায় রেশমা চরিত্রে অভিনয় করেই আলোচনায় আসেন পরীমনি। যদিও সিনেমাটি গত ৭ বছরেও মুক্তি পায়নি। সিনেমাটি প্রদর্শনের বিরুদ্ধে রয়েছে সরকারি নিষেধাজ্ঞা। সাভারের রানা প্লাজা ভবন ধ্বসের ঘটনা উপজীব্য করে সিনেমাটি নির্মাণ করেন পরিচালক নজরুল ইসলাম খান। গণমাধ্যমে তিনি বলেছেন এই সিনেমায় অভিনয়ের ব্যাপারে নজরুল ইসলাম রাজ পরীমনির নাম প্রস্তাব করেছিলেন।

সে হিসেবে ২০১৪ সালের আগে থেকেই পরীমনির সঙ্গে রাজের যোগাযোগ ছিল। গত কয়েক বছরে রাজ কয়েকটি টেলিভিশন নাটক প্রযোজনা করেছেন। টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশনের সভাপতি ইরেশ যাকের নিশ্চিত করেছেন রাজ এই সংগঠনের সদস্য। যদিও রাজ প্রযোজিত কোনো নাটকে পরীমনি অভিনয় করেননি। অর্থাৎ দুজনের পরিচয় অভিনয়ের সূত্রে নয়।

তবে উল্লেখিত দুজন আটকের পর শোনা যাচ্ছে বিস্তর অভিযোগ। সিনেমার বাইরে রাজ ও পরীমনি এক সময় মাদককাণ্ডে জড়িয়ে পড়েন বলে জানিয়েছে র‌্যাব। এমনকি আটক পরীমনি, পিয়াসা, মৌ এবং তাদের সহযোগী শরফুল হাসান (শুভ) এরা সবাই রাজের ছত্রছায়ায় থেকেই অপকর্ম চালিয়ে যাচ্ছিল বলে অভিযোগ করা হয়েছে। 

ঢাকা/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়