ঢাকা     রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২২ ১৪২৯

মুখোমুখি যশ-প্রভাস

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৮, ২৪ আগস্ট ২০২১   আপডেট: ১৩:৫৭, ২৪ আগস্ট ২০২১
মুখোমুখি যশ-প্রভাস

বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ- চ্যাপটার টু’। সিনেমাটি চলতি বছর মুক্তির কথা থাকলেও করোনা পরিস্থিতির কারণে তা সম্ভব হচ্ছে না।

সম্প্রতি ‘কেজিএফ-চ্যাপটার টু’ সিনেমার নতুন মুক্তির তারিখ ঘোষণা করেছেন নির্মাতারা। আগামী বছর ১৪ এপ্রিল এটি মুক্তি পাবে। কিন্তু একই দিনে প্রভাস অভিনীত ‘সালার’ সিনেমাটি মুক্তির কথা রয়েছে। অতএব, সবকিছু ঠিক থাকলে বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন যশ ও প্রভাস।

‘কেজিএফ-চ্যাপটার টু’ ও ‘সালার’ দু’টি সিনেমাই পরিচালনা করছেন প্রশান্ত নীল। একই দিনের তার দুইটি সিনেমা মুক্তির বিষয়টিতে অনেকেই অবাক হয়েছেন। যদিও ধারণা করা হচ্ছে ‘সালার’ সিনেমার মুক্তির তারিখ পরিবর্তন হতে পারে।

গত বছর অক্টোবরে ‘কেজিএফ-টু’ সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে শুটিং অসম্পূর্ণ থাকায় তা সম্ভব হয়নি। এরপর চলতি বছর ১৯ জুলাই এটির মুক্তির তারিখ নির্ধারণ করা হয়। পরে করোনার কারণে এই তারিখেও মুক্তি দেওয়া সম্ভব হয়নি। সবকিছু ঠিক থাকলে ১৪ এপ্রিল প্রেক্ষাগৃহে আসবে সিনেমাটি। যশ এর বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন— সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ।

অন্যদিকে, অ্যাকশন-থ্রিলার ঘরানার ‘সালার’ সিনেমায় প্রভাস ছাড়া আরো অভিনয় করছেন শ্রুতি হাসান। এছাড়া খল চরিত্রে বলিউড অভিনেতা জন আব্রাহামের অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও এ বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি। পুরো ভারত জুড়ে পাঁচটি ভাষায় সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়