Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪৩

আজ দুপুরে নুসরাতের অস্ত্রোপচার, হাসপাতালে নিরাপত্তা জোরদার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ২৬ আগস্ট ২০২১   আপডেট: ১৩:২৭, ২৬ আগস্ট ২০২১
আজ দুপুরে নুসরাতের অস্ত্রোপচার, হাসপাতালে নিরাপত্তা জোরদার

বুধবার (২৫ আগস্ট) রাতে কলকাতার পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে অন্তঃসত্ত্বা নুসরাত জাহানকে। আজ (২৬ আগস্ট) দুপুরে তার অস্ত্রোপচার হবে।  

ভারতীয় একটি সংবাদমাধ‌্যম হাসপাতাল কর্তৃপক্ষের বরাত দিয়ে জানিয়েছে, নুসরাত জাহানের বর্তমান শারীরিক অবস্থা স্টেবল আছে। দুপুর ১২-১টার মধ‌্যে তার অস্ত্রোপচার হবে। এজন‌্য সব ধরনের প্রস্তুতি নিয়ে রেখেছেন চিকিৎসকরা। সিজারের পর মা ও শিশুর জন‌্য সব ধরনের সাপোর্ট দেওয়ার মতো সক্ষমতাও রয়েছে পার্ক স্ট্রিটের এই হাসপাতালের। 

অন‌্যদিকে হাসপাতালের নিরাপত্তা ব‌্যবস্থা জোরদার করা হয়েছে। তা উল্লেখ করে সংবাদমাধ‌্যমটি জানায়, হাসপাতাল কর্তৃপক্ষ কড়া নিরাপত্তা ব‌্যবস্থা করেছেন। যারা হাসপাতালে আসছেন, তাদের আসার কারণ যাচাই করেই ভেতরে প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে।

এক সপ্তাহ আগে জানা যায়, চলতি মাসের শেষের দিকে সন্তানের জন্ম দেবেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী, বুধবার (২৫ আগস্ট) কলকাতার একটি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। এ নিয়ে দিনভর চলে নানা আলোচনা।

২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন এই যুগল। কিছুদিন আগে নুসরাত জানান, নিখিলের সঙ্গে লিভ-ইন করেছেন, তাদের রেজিস্ট্রি বিয়ে হয়নি।

এর দু-দিন পর প্রকাশ্যে আসে নুসরাতের বেবি বাম্পের ছবি। কিন্তু নিখিল দাবি করেন এ সন্তানের বাবা তিনি নন। শুরু হয় তুমুল সমালোচনা। অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের প্রেম টলিউডের ওপেন সিক্রেট। নেটিজেনদের ধারণা, নুসরাতের সন্তানের বাবা যশ দাশগুপ্ত। যদিও বিষয়টি নিয়ে এখনো মুখ খুলেননি নুসরাত-যশ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়