ঢাকা     বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১৪ ১৪২৮ ||  ২৩ জমাদিউস সানি ১৪৪৩

মিশন এক্সট্রিম: প্রিমিয়ারে নজর কাড়লেন শুভ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৮, ৩ ডিসেম্বর ২০২১   আপডেট: ০৯:৪৪, ৪ ডিসেম্বর ২০২১
মিশন এক্সট্রিম: প্রিমিয়ারে নজর কাড়লেন শুভ

আরিফিন শুভ অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’। শুক্রবার (৩ ডিসেম্বর) দেশ-বিদেশে মহাসমারোহে মুক্তি পেয়েছে পুলিশ অ্যাকশন থ্রিলার ঘরানার এ সিনেমা। দেশের প্রায় অর্ধশত প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এটি। তার আগে বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর পান্থপথে অবস্থিত বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের স্টার সিনেপ্লেক্স অনুষ্ঠিত হয় সিনেমাটির প্রিমিয়ার।

এদিন নির্মাতা-অভিনয়শিল্পী, সাংবাদিক ও অন্যান্য অঙ্গনের মানুষের উপস্থিতিতে সরগরম ছিল স্টার সিনেপ্লেক্স। সন্ধ্যা ৭টার কিছুটা পর হাজির হন চিত্রনায়ক আরিফিন শুভ। তার উপস্থিতি নজর কাড়ে অতিথিদের। কারণ এ নায়কের সাজপোশাক। তার পরনে ছিল সাদা রঙের পাঞ্জাবি, মাথায় টুপি। তাতে লেখা ‘বঙ্গবন্ধু’।

এমন সাজপোশাকের কারণ ব্যাখ্যা করে শুভ বলেন—‘আপনারা জানেন, কয়েক সপ্তাহ ধরে বঙ্গবন্ধু সিনেমার শুটিং নিয়ে আমি খুব ব্যস্ত। শুটিং স্পট থেকে সরাসরি এখানে এসেছি। আজ এবং আগামীকাল ছুটি পেয়েছি। তাই এভাবে চলে আসা।’

বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত হচ্ছে ‘বঙ্গবন্ধু’ সিনেমা। এতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ। বলিউডের আলোচিত নির্মাতা শ্যাম বেনেগালের পরিচালনায় সম্প্রতি বাংলাদেশে সিনেমাটির শেষ দাপের শুটিং চলছে।

‘মিশন এক্সট্রিম’ সিনেমার ট্রেইলার মুক্তি পেয়েছে। ধুন্ধুমার অ্যাকশন ও রহস্যঘেরা আবহে শ্বাসরুদ্ধকর ট্রেইলারটি দর্শকদের প্রশংসা পাচ্ছে। সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে সিনেমাটি পরিচালনা করেছেন ফয়সাল আহমদ। এর কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন অভিনেতা আরেফিন শুভ। এ ছাড়াও অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তাসকিন রহমান, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছে রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

কুল নিবেদিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়