ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ব্যবসায়ী সাইফ আলীর কন্যা সারা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৮, ৮ মার্চ ২০২২   আপডেট: ১৬:৪২, ৮ মার্চ ২০২২
ব্যবসায়ী সাইফ আলীর কন্যা সারা

অভিনয়ের পাশাপাশি বলিউডের অনেক তারকাই ব্যবসায় নাম লিখিয়েছেন। এ তালিকায় রয়েছেন—শিল্পা শেঠি, প্রিয়াঙ্কা চোপড়া, চাঙ্কি পাণ্ডে, ববি দেওল, সুনীল শেঠি, অর্জুন রামপাল প্রমুখ। এবার অগ্রজদের পথ অনুসরণ করলেন সাইফ আলী খান ও অমৃতা দম্পতির কন্যা অভিনেত্রী সারা আলী খান। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে এ ঘোষণা দিয়েছেন তিনি।

লেখার শুরুতে সারা আলী খান বলেন—‘ঘোষণাটি দেওয়ার জন্য দীর্ঘদিন অপেক্ষা করেছি, অবেশেষে সেই দিনটি এসেছে। আপনাদের জানাতে পেরে আমি খুব গর্বিত যে, আমি ফ্যাশন হাউস দ্য সোল্ড স্টোর-এ বিনিয়োগ করেছি। ব্যবসায় এটি আমার প্রথম বিনিয়োগ। গত মাসে এই ব্র্যান্ডের প্রতিষ্ঠাতা ও টিমের সঙ্গে দেখা করেছি।’

দ্য সোল্ড স্টোর স্বল্প সময়ের মধ্যে নৈমিত্তিক পোশাকের ক্ষেত্রে নিজের বিশেষ একটি স্থান তৈরি করেছে। সব মিলিয়ে বিনিয়োগের জন্য দ্য সোল্ড স্টোরকে উপযুক্ত মনে করেছেন সারা আলী খান। প্রতিষ্ঠানটির অংশীদার হতে পেরে গর্বিত বলেও জানিয়েছেন এই অভিনেত্রী।

‘দ্য সোল্ড স্টোর’-এর সহপ্রতিষ্ঠাতা রোহিন বলেন—‘সারা আলী খানের অদ্ভূত পরীক্ষামূলক স্টাইল আমাদের ব্র্যান্ডের ইমেজকে দারুণ ইতিবাচকভাবে প্রতিফলিত করে। এর চেয়ে ভালো বিনিয়োগকারী ও অংশীদার হতে পারে না। আশা করছি, তার সহযোগিতা নিয়ে একসঙ্গে ভালো কিছু করতে পারব।’

সারা আলী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আতরাঙ্গি রে’। গত ২৪ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পায় এটি। দর্শকের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে সিনেমাটি। এতে কেন্দ্রীয় চরিত্রে আরো অভিনয় করেছেন অক্ষয় কুমার ও ধানুশ। তার পরবর্তী সিনেমা ‘গ্যাসলাইট’। লক্ষ্মণ উতেকার পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে রয়েছেন ভিকি কৌশল। তা ছাড়াও এতে অভিনয় করছেন—বিক্রান্ত, চিত্রাঙ্গদা প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়