ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আলিয়া-রাজামৌলির মনোমালিন্য!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২১, ২৯ মার্চ ২০২২   আপডেট: ১৭:৩৬, ২৯ মার্চ ২০২২
আলিয়া-রাজামৌলির মনোমালিন্য!

সম্প্রতি মুক্তি পেয়েছে এস এস রাজামৌলি পরিচালিত সিনেমা ‘ট্রিপল আর’। বক্স অফিসে ছুটছে সিনেমাটির জয়রথ। কিন্তু এরই মধ্যে শুরু হয়েছে নায়িকার সঙ্গে পরিচালকের মনোমালিন্যের গুঞ্জন।

‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয় করেছেন আলিয়া ভাট। তবে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়ারি’ সিনেমা দিয়ে বক্স অফিস কাঁপানো এই অভিনেত্রীকে খুব বেশি সময় পর্দায় দেখা যায়নি। যদিও এই স্বল্প সময়েই অভিনয় দিয়ে মুগ্ধতা ছড়িয়েছেন। তবে সিনেমা মুক্তির পর আলোচনায় না থাকার বিষয়টি নাকি ভালোভাবে নিচ্ছেন না আলিয়া।

এদিকে শোনা যাচ্ছে, রাজামৌলিকে নাকি ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছেন আলিয়া। শুধু তাই নয়, তার প্রোফাইল থেকে ‘ট্রিপল আর’ সিনেমার পোস্টও ডিলিট করে দিয়েছেন। দুইয়ে দুইয়ে চার মিলিয়ে অনেকেই মনে করছেন—রাজামৌলি ও আলিয়ার মধ্যে মনোমালিন্য চরমে পৌঁছেছে।

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। আলিয়া ভাট ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ। ৪৫০ কোটি রুপি বাজেটের এই সিনেমা প্রযোজনা করেছেন ডিভিভি নায়া। মাত্র তিন দিনে বিশ্বব্যাপী সিনেমাটির আয় প্রায় ৫০০ কোটি রুপি।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়