ঢাকা     বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৩ ১৪২৯ ||  ১১ জমাদিউল আউয়াল ১৪১৪

দেখা দিলেন অন্য মিথিলা (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১১, ১৭ এপ্রিল ২০২২   আপডেট: ১৪:১৫, ১৭ এপ্রিল ২০২২

কলকাতার দেবালয় ভট্টাচার্য নির্মাণ করেন ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’। এ সিরিজের দ্বিতীয় সিজন নিয়ে শিগগির হাজির হবেন তিনি। এতে সৌরভের বিপরীতে অভিনয় করেছেন রাফিয়াথ রশীদ মিথিলা। ‘বহ্নি’ চরিত্রে দেখা যাবে তাকে। রোববার (১৭ এপ্রিল) মুক্তি পেয়েছে সিরিজটির ট্রেইলার; তাতে অন্যরূপে দেখা দিলেন মিথিলা।

২ মিনিট ৪৩ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেইলারে দেখা যায়—মন্টু পাইলট বা সৌরভ মিথিলাকে জোর করে ধরে নিয়ে যায় নীলকুঠিতে। এরপর থেকে তাকে আটকে রাখা হয়; চালোনো হয় শারীরিক-মানসিক নির্যাতন। পালানোর চেষ্টা করেও সফল হন না তিনি। তারপর মিথিলার জীবনে নেমে আসে বিভীষিকাময় সময়। চোখের জল তার সঙ্গী হয়ে উঠে। পুরো ট্রেইলারজুড়ে মিথিলা-সৌরভের আধিপত্য।

এর আগে মিথিলা তার চরিত্রের বিষয়ে বলেন, ‘পর্দায় তথাকথিত আগুন জ্বালানো বা পুরুষ পতঙ্গ পোড়ানোর কোনো আবেদন এই সিরিজে নেই। আছে বারবণিতাদের যন্ত্রণা; বহ্নি যাদের প্রতিনিধি।’

চলতি মাসেই প্রকাশিত হয় এ সিরিজের গান ‘কতটা তোমার ছিল’। সিরিজটির নির্মাতা দেবালয় ভট্টাচার্যর লেখা গানটিতে কণ্ঠ দিয়েছেন ঈশান মিত্র। সুর ও সংগীত করেছেন ঈশান ও অমিত।

গত ২৭ জানুয়ারি কলকাতার কালীঘাটে শুরু হয় এই সিরিজের শুটিং। আগামী ২৯ এপ্রিল সিরিজটি মুক্তি পাবে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা।

তা ছাড়াও শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ নিয়ে নির্মিত হচ্ছে ‘মায়া’ চলচ্চিত্র। এর নাম ভূমিকায় দেখা যাবে মিথিলাকে। রাজর্ষি দে পরিচালিত এ সিনেমার শুটিং গত আগস্টে শেষ হয়েছে। টলিউড চলচ্চিত্রে এটিই মিথিলার প্রথম কাজ। এছাড়াও পরিচালক রিঙ্গো ব্যানার্জির ‘অ্যা রিভার ইন হেভেন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মিথিলা। এতে তার বিপরীতে দেখা যাবে ববি চক্রবর্তীকে।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়