ঢাকা     বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯ ||  ১৮ মহরম ১৪৪৪

এসব ঠিক না, আমি কোথাও কিছু পোস্ট করিনি: মৌসুমী

প্রকাশিত: ১৩:৫৬, ৩ জুলাই ২০২২   আপডেট: ১৪:০৪, ৩ জুলাই ২০২২
এসব ঠিক না, আমি কোথাও কিছু পোস্ট করিনি: মৌসুমী

তথ্য-প্রযুক্তির এ যুগে অধিকাংশ তারকাদের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অ্যাকাউন্ট রয়েছে। তবে অনেক তারকার নামে ভুয়া অ্যাকাউন্ট রয়েছে। ‘প্রিয়দর্শনী’খ্যাত চিত্রনায়িকা মৌসুমী নামে সার্চ করলে বেশকিছু আইডি পাওয়া যায়। সেসব আইডিতে চিত্রনায়িকা মৌসুমীর ছবিও ব্যবহার করা হয়েছে। এ পরিস্থিতিতে ইনস্টাগ্রামে এই নায়িকা সাফ জানিয়ে দিয়েছেন—তার নিজের কোনো ফেসবুক আইডি নেই।

লেখার শুরুতে মৌসুমী বলেন, ‘আমার কোনো ফেসবুক আইডি নেই। আর সাংবাদিক ভাইয়েরা ভুয়া সব আইডি থেকে কী উদ্ভট পোস্ট করছে, তাই দিয়ে নিউজ করে সবাইকে বিভ্রান্ত করছেন।’

এমনটা অনুচিত উল্লেখ করে মৌসুমী বলেন—‘এসব ঠিক না। আমি কোথাও কিছু পোস্ট করিনি। তাই আপনারা ওইসব আইডি দয়া করে বর্জন করুন। আমি কৃতজ্ঞ থাকব।’

সম্প্রতি জাহিদ হোসেন পরিচালিত ‘সোনার চর’ সিনেমার ডাবিং শেষ করেছেন মৌসুমী। ডাবিং দিয়ে দীর্ঘদিনের বিরতি ভেঙে কাজে ফিরেন তিনি। আগামী বছরের শুরুর দিকে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

মৌসুমী অভিনীত মুক্তির অপেক্ষায় আছে সরকারি অনুদানের মির্জা সাখাওয়াৎ হোসেনের ‘ভাঙন’, আশুতোষ সুজনের ‘দেশান্তর’ সিনেমা। শিগগির আরো দু’টি সিনেমার কাজ শুরু করার কথা রয়েছে। একটি ‘ছিটমহল’ ও অন্যটি ‘কানাগলি’। জাহিদ হোসেনের পরিচালনায় সিনেমা দু’টিতে মৌসুমীর সঙ্গে ওমর সানীর অভিনয় করার কথা রয়েছে।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়