ঢাকা     বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৭ ১৪৩০

বলিউড সিনেমা বয়কট প্রসঙ্গে করন জোহরের বক্তব্য

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৫, ২ সেপ্টেম্বর ২০২২  
বলিউড সিনেমা বয়কট প্রসঙ্গে করন জোহরের বক্তব্য

বক্স অফিসে একের পর এক বলিউড সিনেমা ব্যর্থ হচ্ছে। এরই মধ্যে সিনেমা মুক্তির আগেই তা বয়কটের ডাক দিচ্ছেন নেটিজেনদের একাংশ। এ নিয়ে বেশ চিন্তিত নির্মাতারা।

কয়েকদিন পরেই মুক্তি পাচ্ছে রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। পাঁচ বছর সিনেমাটির শুটিং হয়েছে। বলিউডের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা এটি। ইতোমধ্যে এই সিনেমাটিও বয়কটের ডাক দেওয়া হয়েছে।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি প্রযোজনা করছেন জনপ্রিয় বলিউড নির্মাতা করন জোহর। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই বিদ্রূপের শিকার হন এই নির্মাতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে সিনেমা বয়কট নিয়ে তাকে প্রশ্ন করা হয়। তিনি বলেন, ‘আমি মনে করি, নেতিবাচক বিষয়গুলো এড়িয়ে চলা উচিৎ। যদি কারো মধ্যে ইতিবাচক বিষয় থাকে তাহলে শুধু সেটিই চোখে পড়বে। যদি নেতিবাচক বিষয়গুলো কানে তোলেন এবং প্রতিক্রিয়া দেখান, তাহলে আপনার মধ্যে সেটি ঢুকে যাবে। আর তাই আমার জীবন থেকে সেই দরজা বন্ধ করে রেখেছি।’

এই নির্মাতা জানান, সব সময় ইতিবাচক দিকেই মনোযোগ রাখেন তিনি। তার ভাষায়, ‘যেটি অন্যায় অবশ্যই তার প্রতিবাদ হওয়া দরকার। কিন্তু কোনো কারণ ছাড়াই এটি করা ঠিক না। তাই আমার সব সময় ইতিবাচক ব্যাপারে মনোযোগ থাকে।’

বর্তমানে প্রচারিত হচ্ছে করনের চ্যাট শো ‘কফি উইথ করন’। এছাড়া দীর্ঘ পাঁচ বছর পর আবারো শুরু হচ্ছে ‘ঝালাক দিখলা যা’ রিয়েলিটি শোয়ের পরবর্তী সিজন। এতে বিচারক হিসেবে থাকবেন তিনি। আলিয়া ভাট ও রণবীর সিং অভিনীত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমা পরিচালনা করছেন করন জোহর।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়