ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দর্শক আমাকে অন্যভাবে খুঁজে পাবেন: প্রভা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০২, ১৪ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৭:০৬, ১৪ সেপ্টেম্বর ২০২২
দর্শক আমাকে অন্যভাবে খুঁজে পাবেন: প্রভা

মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অভিনয়ের ঘোড়দৌড় প্রতিযোগিতায় তাকে এখন আর পাওয়া যায় না। ধীরেসুস্থে কাজ করছেন তিনি। এবার নতুন একটি নাটকে কাজ করলেন এই অভিনেত্রী।

‘ব্ল্যাক কফি’ শিরোনামে একক এ নাটকে একজন খ্যাতনামা মডেল-অভিনেত্রীর চরিত্রে অভিনয় করেছেন প্রভা। তার বিপরীতে অভিনয় করেছেন জাহের আলভী। জহির করিম রচিত এ নাটক পরিচালনা করেছেন ফয়জুল করিম রথি।

নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, ধনাঢ্য পরিবারের এক ছেলের সঙ্গে পরিচয় হয় প্রভার। সেই পরিচয় প্রেম ও বিয়েতে রূপ নেয়। ভালোবেসে ঘর বাঁধলেও তাদের জীবনে ঝড় আসে। তারপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে।

‘ব্ল্যাক কফি’ নাটকের শুটিং সেটে প্রভা

এ নাটক প্রসঙ্গে প্রভা বলেন—‘নাটকটির গল্প খুবই হৃদয়স্পর্শী, যা আমার মনকে নাড়া দিয়েছে। জহির করিম ভাইয়ের গল্পে এটাই আমার প্রথম কাজ নয়, এর আগেও তার গল্পে বেশকিছু কাজ করেছি। তবে এবারের গল্পে দর্শক আমাকে একটু অন্যভাবে খুঁজে পাবেন।’

একক নাটকে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করলেন প্রভা-জাহের। এ জুটির রসায়ন নিয়ে পরিচালক বলেন, ‘প্রভা বেশ সিনিয়র ও পাকা অভিনেত্রী, তবে জাহের আলভীর সঙ্গে তার জুটি আমার প্রত্যাশার জায়গাটা পূরণ করেছে। আশা করছি, দর্শক নাটকটি উপভোগ করবেন।’

গত সোমবার উত্তরায় নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। খুব শিগগির বেসরকারি একটি টিভি চ্যানেলে প্রচার হবে নাটকটি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়