ঢাকা     মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৫ ১৪২৯ ||  ০৪ জমাদিউল আউয়াল ১৪১৪

‘আবু হেনা রনির গলার স্বর ঠিক হয়ে আসছে’

প্রকাশিত: ১৬:৪৩, ২৪ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৬:৫০, ২৪ সেপ্টেম্বর ২০২২
‘আবু হেনা রনির গলার স্বর ঠিক হয়ে আসছে’

অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি ‘মীরাক্কেল’খ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনি। তার সুস্থতার জন্য প্রার্থনা করছেন ভক্ত-অনুরাগীরা। এরই মধ্যে তার অবস্থার উন্নতি হয়েছে বলে চিকিৎসক জানিয়েছেন। এই কৌতুক অভিনেতাকে হাই ডিপেন্ডেন্সি ইউনিট (এইচডিইউ) থেকে কেবিনে দেওয়া হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে তাকে কেবিনে স্থানান্তর করা হয়। এ তথ্য জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন।

ডা. এস এম আইউব হোসেন বলেন, রনির অবস্থার আগের চেয়ে বেশ উন্নতি হচ্ছে। তিনি কথা বলছেন, গলার স্বরও ঠিক হয়ে আসছে। স্বাভাবিকভাবেই খাওয়া-দাওয়া করতে পারছেন।

তিনি আরও বলেন, আমরা আবু হেনা রনিকে ড্রেসিং করেছি আজ। দুপুর ২টায় তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। কিন্তু কেবিনে তাকে একটু আলাদা করে রাখা হয়েছে। পরিবার ছাড়া কোনো ভিজিটর বা গণমাধ্যমের কাউকেই যেতে দেওয়া হচ্ছে না। পরিবারের বাইরে অন্য কারও সঙ্গে কথা বলার মতো অবস্থায় এখনো আসেননি।

গত ১৬ সেপ্টেম্বর বিকেলে গাজীপুর জেলা পুলিশ লাইনস মাঠে গাজীপুর মেট্রো পলিটন পুলিশের চতুর্থ বর্ষপূর্তির অনুষ্ঠান ও নাগরিক সম্মেলনে গ্যাস বেলুন বিস্ফোরণে গুরুতর আহত হন আবু হেনা রনিসহ পাঁচজন। দগ্ধ অন্যরা হলেন মোশাররফ হোসেন, জিল্লুর রহমান, ইমরান হোসেন ও রুবেল হোসেন।

তাদের মধ্যে আবু হেনা রনি ও কনস্টেবল মো. জিল্লুর রহমানকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

রাহাত/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়