ঢাকা     বৃহস্পতিবার   ০৮ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৩ ১৪২৯

খুদে শিক্ষার্থীদের সঙ্গে জমিয়ে নাচলেন ক্যাটরিনা (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৭, ২৬ সেপ্টেম্বর ২০২২  
খুদে শিক্ষার্থীদের সঙ্গে জমিয়ে নাচলেন ক্যাটরিনা (ভিডিও)

স্পিকারে বাজছে বিজয় অভিনীত ‘বিস্ট’ সিনেমার ভাইরাল গান ‘হালামাথি হাবিবি’। এ গানের সঙ্গে নাচছেন খুদে শিক্ষার্থীরা। আর তাদের সঙ্গে জমিয়ে নাচছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েপড়া একটি ভিডিও ক্লিপে এমন দৃশ্য দেখা যায়; যা এখন অন্তর্জালে ভাইরাল।

সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে ক্যাটরিনা কাইফ তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে দেখা যায়, খুদে শিক্ষার্থীদের সঙ্গে হাই ফাইভ করছেন ক্যাটরিনা। ছোট্ট ছোট্ট বাচ্চাদের মতো তার চোখে-মুখেও আনন্দের ঢেউ বয়ে যাচ্ছে। কিন্তু এত শিক্ষার্থীর সঙ্গে কোথায় মিলিত হয়েছিলেন ক্যাটরিনা? অবশ্য, এ প্রশ্নের উত্তর ভিডিওর ক্যাপশনে দিয়েছেন এই নায়িকা।

ক্যাটরিনা কাইফ বলেন, ‘শনিবার (২৫ সেপ্টেম্বর) ছিল মাউন্টেন ভিউ স্কুলের প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে স্কুলে অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত বছর স্কুলটির প্রতিষ্ঠাতা মারা গেছেন। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্কুলের শিক্ষার্থী, শিক্ষক ও বিশেষ অতিথিদের সঙ্গে নানা কর্মকাণ্ডে অংশ নিয়েছি।’

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ২০১৫ সালে ত্রাণের অর্থে তামিলনাড়ুর এই মাউন্টেন ভিউ স্কুলটি প্রতিষ্ঠিত হয়। ইংলিশ মিডিয়াম এই স্কুলে অবহেলিত, পিছিয়েপড়া ছাত্রছাত্রীদের পড়াশোনার ব্যবস্থা করা হয়। ক্যাটরিনা কাইফ এবং তার মা সুজানা স্কুলটির সঙ্গে যুক্ত। এই স্কুলের ছাত্রছাত্রীদের দীর্ঘদিন পড়িয়েছেন ক্যাটের মা। ২০২০ সালেও এই স্কুলের একটি ভবন নির্মাণের জন্য অর্থ সংগ্রহ করেন ক্যাট।

গত ডিসেম্বরে অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ক্যাটরিনা। তারপর সংসার গোছানোর কাজে ব্যস্ত হয়ে পড়েন তারা। কিছুদিন আগে জানা যায়, প্রথমবারের মতো পর্দায় হাজির হচ্ছেন ক্যাটরিনা-ভিকি। তবে কোনো সিনেমায় নয়, একটি বিজ্ঞাপনে কাজ করেছেন এই দম্পতি।

ক্যাটরিনার পরবর্তী সিনেমা ‘ফোন ভূত’। এছাড়া ‘মেরি ক্রিসমাস’, ‘জি লে জারা’ এবং ‘টাইগার থ্রি’ সিনেমায় দেখা যাবে তাকে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়