ঢাকা     শুক্রবার   ০২ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৮ ১৪২৯ ||  ০৭ জমাদিউল আউয়াল ১৪১৪

শুটিংয়ে মুখোমুখি শাকিব-বুবলী, কেমন কাটলো তাদের সময়?

প্রকাশিত: ১৫:১২, ২ অক্টোবর ২০২২   আপডেট: ১৬:২৭, ২ অক্টোবর ২০২২
শুটিংয়ে মুখোমুখি শাকিব-বুবলী, কেমন কাটলো তাদের সময়?

প্রেম, বিয়ে, সন্তান- সবিকছু মিলিয়ে বর্তমানে টক অব দ্য কান্ট্রি চিত্রনায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলী। এসবের মধ্যেই একটি সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন দেশের এই দুই তারকা। তবে পেশার প্রয়োজনে এক হলেও দু’জনের মধ্যে দূরত্ব স্পষ্ট বোঝা গেছে।

রাজধানীর সোনারগাঁও হোটেলে শনিবার (১ অক্টোবর) ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং করেছেন শাকিব ও বুবলী। এদিন একটি রোমান্টিক গানের শুটিং করেছেন তারা। তবে এই জুটি মোটেও রোমান্সের মুডে ছিলেন না। হাসিমুখে ক্যামেরার সামনে তাদের দেখা গেলেও দু’জন হাতও ধরতে রাজি হননি। নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে কাজ শেষ করেছেন। শুটিংয়ের প্রয়োজনে বুবলীকে জড়িয়ে ধরতেও রাজি হননি শাকিব। বিশ্বস্ত সূত্রে এমনটাই জানা গেছে।

সূত্রটি বলেন, “শনিবার যে গানের শুটিং হয়েছে তা দেখলে সবাই বুঝতে পারবেন দুই তারকা কাছাকাছি যেতে চাননি। তারা পেশাদার শিল্পী হিসেবে ছবির কাজ ঠিকই করেছেন। কিন্তু হাত ধরার দৃশ্যে শুটিং করেননি। দু’জন পাশাপাশি হেঁটেছেন, গানের তালে কোমর, কাঁধ দুলিয়ে নেচেছেন। পরিচালক ‘কাট’ বললেই দুজন দুই দিকে গিয়ে বসে বিশ্রাম নিয়েছেন। তাদের মধ্যে কোনো আলোচনাও হয়নি।”

এদিকে, শাকিব-বুবলীর বর্তমান সম্পর্কের সমীকরণ নিয়ে ভক্তদের মধ্যে নতুন জল্পনা শুরু হয়েছে। অনেকেই ধারণা করছেন, 'লিডার-আমিই বাংলাদেশ' সিনেমা শেষ হলে শাকিব-বুবলীকে হয়তো আর কোনো সিনেমায় দেখা যাবে না।

সিনেমার শুটিং শেষ করেই মুক্তির প্রস্তুতি নেবে প্রযোজনা প্রতিষ্ঠান। সবকিছু ঠিক থাকলে ডিসেম্বরেই সিনেমাটি মুক্তির সম্ভাবনা রয়েছে। নির্মাতা তপু খান বলেন, ‘সবকিছু সুন্দরভাবেই সম্পন্ন হয়েছে। অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনতার সিনেমা।’

‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমাটির সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন ও পরিচালক তপু খান।

রাহাত সাইফুল/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়