ঢাকা     মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৫ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

আড়াই বছর আগেই বিয়ে সেরেছেন রিচা-আলী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৭, ৫ অক্টোবর ২০২২   আপডেট: ১৫:২১, ৫ অক্টোবর ২০২২
আড়াই বছর আগেই বিয়ে সেরেছেন রিচা-আলী

বলিউড অভিনেতা আলী ফজল ও অভিনেত্রী রিচা চাড্ডা। বৃহস্পতিবার (৬ অক্টোবর) আনুষ্ঠানিকভাবে বিয়ে করবেন তারা। এ নিয়ে চলছে তোড়জোড়।

এদিকে আড়াই বছর আগেই আইনিভাবে বিয়ে সেরেছেন এই জুটি। তাদের মুখপাত্র আনুষ্ঠানিক এক বিবৃতিতে জানিয়েছেন, ‘রিচা চাড্ডা ও আলী ফজল আড়াই বছর আগে থেকেই আইনত বিবাহিত। এখন তারা পরিবার ও বন্ধুদের নিয়ে বিষয়টি উদযাপন করছেন।’

এদিকে পাঞ্জাবি ও লখনৌয়ের সংস্কৃতি মেনে বিয়ের সকল আয়োজন করেছেন রিচা ও আলী। তাই সবকিছুতেই এর ছোঁয়া দেখা গেছে। বিয়ের আগে দেশের একাধিক শহরে অনুষ্ঠিত হচ্ছে তাদের বিয়ের সংবর্ধনা। সোমবার (৩ অক্টোবর) লখনৌতে ও পরদিন মুম্বাইয়ে বলিউডের সহকর্মীদের নিয়ে পার্টির আয়োজন করেন এই জুটি। আয়ুষ্মান খুরানা, ভিকি কৌশল, বিদ্যা বালান, হুমা কুরেশি, করণ জোহর, সঞ্জয় দত্ত, তাপসী পান্নুসহ অনেক তারকা এতে হাজির হয়েছিলেন।

এর আগে গত সপ্তাহ থেকেই রিচা ও আলীর বিয়ের অনুষ্ঠানের নানা উদযাপন শুরু হয়। শুরুতে মেহেদি ও পরবর্তী সময়ে সংগীত অনুষ্ঠান হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে অনুষ্ঠানের ছবিও পোস্ট করেছেন তারা।

অনেকদিন ধরেই চুটিয়ে প্রেম করছিলেন আলী ফজল ও রিচা চাড্ডা। ‘ফুকরি’ সিনেমার সেটে তাদের প্রেমের সম্পর্ক শুরু। যদিও তাদের সম্পর্কের কথা প্রথম প্রকাশ পায় ২০১৭ সালে। ২০২০ সালের শুরুতে তাদের বিয়ের গুঞ্জন শুরু হয়। জানা যায়, মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে রিচাকে বিয়ের প্রস্তাব দেন আলী। একই বছরের ১৫ ফেব্রুয়ারি আদালতে বিয়ের নিবন্ধনের জন্য আবেদন করেন এবং মার্চে সাতপাকে বাঁধা পড়ার পরিকল্পনা করেন। কিন্তু করোনার প্রকোপের কারণে সব ভেস্তে যায়।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়