ঢাকা     মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৫ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

ঘরোয়া পার্টিতে তারার হাট, নাচলেন শ্রাবন্তী-নুসরাত-শুভশ্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৫, ৫ অক্টোবর ২০২২   আপডেট: ১৫:৩২, ৫ অক্টোবর ২০২২
ঘরোয়া পার্টিতে তারার হাট, নাচলেন শ্রাবন্তী-নুসরাত-শুভশ্রী

বছরজুড়ে শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন শোবিজ অঙ্গনের তারকারা। ঈদ কিংবা পূজার সময়ে তাদের খানিকটা অবসর মেলে। দুর্গাপূজা উপলক্ষে ছুটিরে আমেজে সময় পার করছেন টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা। বিভিন্ন পূজা মণ্ডপে ঘোরাঘুরি, পরিবার ও বন্ধুদের সঙ্গে আড্ডা। আর ডায়েট ভুলে বিভিন্ন পদের খাবারে মজেছেন তারা।

সপ্তমীর রাতে রাজ-শুভশ্রীর বাড়িতে ঘরোয়া পার্টির আয়োজন করা হয়েছিল। আর মহাষ্টমীর দিন পূজা আড্ডার আয়োজন করেন আলোচিত তারকা দম্পতি যশ-নুসরাত জাহান। ঘরোয়া এই পার্টিতে হাজির হয়েছিলেন বনি সেনগুপ্ত-কৌশানি থেকে শ্রাবন্তী চ্যাটার্জি-অভিরূপ চৌধুরী। চর্চিত প্রেমিক অভিরূপকে সঙ্গে নিয়ে পার্টিতে হাজির হন শ্রাবন্তী। পাশে না দাঁড়ালেও একফ্রেমে ধরা দেন তারা। এদিন লাল সালোয়ারে সেজেছিলেন এই নায়িকা।  

উপস্থিত তারকারা নেচে যশ-নুসরাতের পার্টিকে জমিয়ে তুলেন। গোলাপি রঙের শাড়িতে শুভশ্রী শুধু ঝলমলে ছিলেন না, জমিয়ে নাচেনও। এই পার্টিতে শুভশ্রী-রাজদের সঙ্গে একফ্রেমে ধরা না দিলেও হাজির ছিলেন মিমি চক্রবর্তী। সোনালি শাড়ি এবং মেরুন স্লিভলেস ব্লাউজে সেজেছিলেন মিমি; তার পাশে দেখা যায় অভিনেত্রী পার্ণো মিত্রকে।

এদিন স্বামী যশ দাশগুপ্তের সঙ্গে নেচে ফ্লোর কাঁপান নুসরাত জাহান। অন্যদিকে প্রেমিক অভিরূপ নয়, ড্যান্স পার্টনার হিসেবে সোহমকে বেছে নেন শ্রাবন্তী। অষ্টমীর রাতে কালো রঙের পোশাকে সেজেছিলেন পার্টির হোস্ট যশ-নুসরাত। কালো রঙের শিফনে মোহময়ী নুসরাত। অন্যদিকে বুকচেরা কালো শার্টে হ্যান্ডসাম যশ। পার্টিতে উপস্থিত বনি-কৌশানির সঙ্গে একফ্রেমে ধরা দেন তারা।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়